You are viewing a single comment's thread from:

RE: এবিবি-ফান প্রশ্ন- ৩৬৮ | আপনাকে যদি টাকা ছাপানোর মেশিন দেওয়া হয়, তাহলে আপনি কি করবেন?

in আমার বাংলা ব্লগ2 months ago

ভাই আমাদের কমিউনিটির লোকজনের সাথে সবার পরিবারের লোকজনও নিয়ে যাবো। আপনি তাহলে বিয়েটা তাড়াতাড়ি সেরে ফেলুন 😂😂।

Sort:  
 2 months ago 

বিয়ে তো করবো কিন্তু পকেটে তো টাকা নেই ভাই, বিয়েটা করবো কি করে? আপনি টাকা ছাপানোর মেশিনটা হাতে পেলে কিছু টাকা ছাপিয়ে আমাকে দিয়েন। সেই টাকা দিয়ে আমি বিয়েটা করে নেব তারপর আপনাদের সাথে চলে যাব মঙ্গল গ্রহে।🤣🤣

 2 months ago 

ঠিক আছে ভাই আমি তাহলে টাকা ছাপানো শুরু করে দেই। আপনার ভাগে টাকা বেশি রাখতে হবে দেখছি। কারণ বিয়ে তো করতে হবে তাড়াতাড়ি 😂😂।

 2 months ago 

হেহেহে..😂😂 আমার ভাগে বেশি টাকা রাখবেন ভাই। বর্তমানে বিয়ে করতে অনেক টাকা খরচ হয়।

 2 months ago 

অবশ্যই ভাই, সেই অভিজ্ঞতা তো আমার আছে। তাইতো আগেই বললাম আপনার ভাগে বেশি টাকা রাখবো 🤣🤣।

 2 months ago 

আচ্ছা ভাই, এখন তাহলে বলেন আমার ভাগের টাকাগুলো কবে নিতে আসবো ? হেহেহে..🤭🤭🤭

 2 months ago 

যেকোনো সময় চলে আসবেন ভাই। আমি এখনই টাকা ছাপিয়ে রেডি করে রাখবো😂😂।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67494.12
ETH 3222.64
USDT 1.00
SBD 2.65