এবিবি-ফান প্রশ্ন- ৩৬৮ | আপনাকে যদি টাকা ছাপানোর মেশিন দেওয়া হয়, তাহলে আপনি কি করবেন?

Fun Cover-2.png

আমার বাংলা ব্লগের নতুন উদ্যোগ- এবিবি-ফান এ সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি উদ্যোগ, শুধুমাত্র ভিন্নভাবে কিছু বিষয় নিয়ে আনন্দ উপভোগ করার জন্যই করা হয়েছে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতিদিন পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে অবশ্যই যারা নিয়মগুলো মেনে এই উদ্যোগের সাথে সংযুক্ত হতে হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতিদিন একটি প্রশ্ন শেয়ার করা হবে, বাস্তব বিষয় নিয়ে যা প্রতিনিয়ত আমরা আমাদের চারপাশে দেখে থাকি। তারপর সে প্রশ্নের উত্তরটি একটু ভিন্নভাবে দিতে হবে। আমরা প্রশ্নটির সঠিক উত্তর জানতে আগ্রহী নই কিংবা সঠিক উত্তরটি জানতে চাই না। বরং প্রশ্নটির ভিন্ন ধরনের এবং মজার কিছু উত্তর জানতে চাই। সুতরাং যে প্রশ্ন করা হবে, সেই প্রশ্ন সম্পর্কে আপনার নিজের ক্রিয়েটিভিটি, সৃজনশীলতা এবং মজার চিন্তা ভাবনা জানাতে হবে, যার ক্রিয়েটিভিটি যত বেশী আকর্ষণীয় ও মজার হবে, সে বিজয়ী হওয়ার ততো বেশী সম্ভাবনা তৈরী করতে পারবে। যেমন, প্রশ্ন করা হলো আকাশের রং কেন নীল? উত্তরগুলো এই রকম হতে পারে, আকাশের বউয়ের মন খারাপ, আকাশের বান্ধবীর পছন্দের রং নীল, এই রকম মজার মজার নানা ধরনের উত্তর দিতে পারবেন আপনারা। আশা করছি সকলের অংশগ্রহণে উদ্যোগটি সফলতা পাবে।

আজকের প্রশ্নঃ

আপনাকে যদি টাকা ছাপানোর মেশিন দেওয়া হয়, তাহলে আপনি কি করবেন?

প্রশ্নকারীঃ

@razuan12

প্রশ্নকারীর অভিমতঃ

আমি তো প্রথমত আগে বেশ কয়েক কোটি টাকা স্টিমিট এ ইনভেস্ট করবো। তারপর যত গরীব অসহায় দুঃখী মানুষ আছে সবাইকে সাধ্যমত সাহায্য করার চেষ্টা করব। অতিরিক্ত টাকা ছাপাবো না তাহলে মান কমে যাবে।

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • উত্তরটি সর্বোচ্চ ৫০ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • একজন ইউজার শুধুমাত্র একবারই উত্তর দিতে পারবে।
  • অন্যের উত্তর কপি করা যাবে না।
  • উত্তর/কমেন্টটি অবশ্যই উপরের কবিতার সাথে সামঞ্জস্য রেখে করতে হবে।
  • এডাল্ট উত্তর/কমেন্ট দেয়া যাবে না।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 15 days ago 

ভাই কি যে বলেন!!! আপনি তো আমার বিন্দাস জীবনের স্বপ্নপূরণের আশা দেখাচ্ছেন। 🤭কোনোমতে যদি টাকা ছাপানোর মেশিন পাই সবার আগে কমিউনিটির সদস্য বন্ধুদের মিষ্টিমুখ করাবো।

 14 days ago 

স্বপ্নে বিরিয়ানি খেলে ঘি একটু বেশি দেওয়াই ভালো। 😆

 14 days ago 

হাতে এত বড় জ্যাকপট পেয়ে শুধু মিষ্টি মুখ করালে হবে আপু! ছাপানো টাকার একটা অংশ আমাদের সবাইকেই দিতে হবে । হিহি.. 🤭🤭

 9 days ago 

তাহলে আপু মিষ্টিমুখ করার অপেক্ষায় থাকলাম। আশা করছি খুব দ্রুতই টাকা ছাপানোর মেশিন হাতে পেয়ে যাবেন।

 15 days ago 

কিছুক্ষন ভাবলাম টাকা ছাপানোর মেশিন পেলে কি করবো। ভেবে দেখলাম টাকা ছাপানোর আগেই এত চিন্তা। তাহলে তো টাকা ছাপাতে গেলে টাকা দিয়ে কি করবো সেই ভাবনায় পাগল হয়ে যাবো। দরকার নেই ভাই পাগল হওয়ার। তার চেয়ে আমি মেশিন টি আমার কোন শত্রু কে দিয়ে দিবো.

 14 days ago 

চমৎকার চিন্তাধারা আপনার, ভালো লেগেছে।😃

 9 days ago (edited)

আপু মেশিন শত্রুকে দেওয়ার কারণ কি ! শত্রুকে কি পাগল বানানোর ধান্দায় আছেন নাকি!

 15 days ago 

আপনাকে যদি টাকা ছাপানোর মেশিন দেওয়া হয়, তাহলে আপনি কি করবেন?

সবার আগে আমি সেই মেশিন টাই বিক্রি করে দেব একটা বিড অর্থাৎ নিলামের আয়োজন করব তারপর যে বেশি দাম দেবে বিক্রি করে দেব তার কাছে।

কারণ এটা নিজের কাছে রাখলেই আমার প্রতি তৈরি হবে মানুষের হিংসা এর বশবর্তী হয়ে আমাকে আক্রমণও করতে পারে। আর সেটা হতে দেওয়া যাবে না।

 14 days ago 

খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন অসাধারণ বিষয়। নিলামে আমাকেও রাখিয়েন 😃

 9 days ago (edited)

আসলেই ভাই কড়া মূল্যে বিক্রি করে দিলে ভালোই হবে। শুধু শুধু শত্রুতা বাড়িয়ে লাভ নেই 😎

 15 days ago 

আপনাকে যদি টাকা ছাপানোর মেশিন দেওয়া হয়, তাহলে আপনি কি করবেন?

আগে সুমন ভাইকে ফোন দেবো তারপর সবাই মিলো পদ্মা নদীর পাড়ে গিয়ে মাস্টার প্ল্যানিং এর জন্য মিটিং করবো। তারপর মাস্টার প্লানিং কাজে লাগাবো 😍

 15 days ago 

আমার কাছে যদি টাকা ছাপানোর একটা মেশিন থাকতো তাহলে দেশের সকল গরিব মানুষকে বড়লোক করে দিতাম।

 14 days ago 

এই কাজ করতে গেলে ভাই আপনি নিজেই গরিব হয়ে যাবেন। সবার কাছে যখন টাকা চলে যাবে, তখন এমনিতেই সবাই আবার গরিব হয়ে যাবে , বড়লোক কেউ আর হবে না ভাই।

 12 days ago 

তা অবশ্য আপনি ঠিক কথা বলেছেন ভাইয়া।

 9 days ago 

বাহ্ ভাই সকল গরিব মানুষগুলো বড়লোক হলে সত্যি বেশ দারুণ হতো তবে বড়লোকদের জন্য অসুবিধা হতো।

 15 days ago 

আমি তো প্রথমে মেশিনটি পর্যবেক্ষণ করে নেব, তারপর কিভাবে টাকা ছাপানো যায় সেটা শিখবো।এরপর কয়েক কোটি টাকা নিজের জন্য, কয়েক লক্ষ টাকা কমিউনিটির বন্ধুদের জন্য আর কয়েক লক্ষ টাকা সাধারণ গরিব-দুঃখীদের জন্য বরাদ্দ করবো টাকা ছাপানোর মেশিন থেকে টাকা ছাপিয়ে নিয়ে।।

 14 days ago 

নিজের জন্য কোটি টাকা আর অন্যদের জন্য লক্ষ টাকা বুঝলাম না, সবাইকে কোটিপতি করে দিলেইতো ভালো 😇

 14 days ago 

সমান সমান হয়ে গেলে দেশ চলবে কিভাবে ভাইয়া।

 14 days ago 

আমার যদি টাকা ছাপানোর মেশিন দেওয়া হত তাহলে আমি প্রচুর টাকা ছাপিয়ে আমার আশপাশের এলাকার সব দরিদ্র মানুষের সব দুঃখ দূর করে দিতাম। সেই সাথে স্টিমিট প্ল্যাটফর্মে অনেক টাকা ইনভেস্ট করতাম যাতে প্রতিটা ইউজার এত পরিমাণে সাপোর্ট পাবে যেন সেই টাকা দিয়ে তার মনের সব ইচ্ছা গুলো পূরণ করতে পারবে।

 14 days ago 

জ্বি ভাই, স্বপ্ন দেখতেতো কোন সমস্যা নেই ☺️

 9 days ago 

বন্ধু তুমি টাকা ছাপানোর মেশিন পেয়ে গেলে তো আমরা বড়লোক হয়ে যাবো 😎

 15 days ago 

আপনাকে যদি টাকা ছাপানোর মেশিন দেওয়া হয়, তাহলে আপনি কি করবেন?

ইচ্ছেমতো টাকা ছেপে আমাদের কমিউনিটির সবাইকে নিয়ে মঙ্গল গ্রহে চলে যাবো। তারপর সবাই মিলে ব্লগিং করবো এবং সেখানে বিলাসবহুল জীবনযাপন করবো। পাশাপাশি হাফিজ ভাইয়ের প্রিয় মূলার চাষ করবো🤣🤣।

 14 days ago 

আমি যাব না ভাই আপনার সাথে মঙ্গল গ্রহে। আপনি তো শুধু কমিউনিটির লোকজন নিয়ে যাবেন, আর এদিকে যে আমার গার্লফ্রেন্ড পৃথিবীতে পড়ে থাকবে, তার কি হবে? হিহিহিহি.. 😂😂🤣🤣😁😁

 14 days ago 

ভাই আমাদের কমিউনিটির লোকজনের সাথে সবার পরিবারের লোকজনও নিয়ে যাবো। আপনি তাহলে বিয়েটা তাড়াতাড়ি সেরে ফেলুন 😂😂।

 14 days ago 

বিয়ে তো করবো কিন্তু পকেটে তো টাকা নেই ভাই, বিয়েটা করবো কি করে? আপনি টাকা ছাপানোর মেশিনটা হাতে পেলে কিছু টাকা ছাপিয়ে আমাকে দিয়েন। সেই টাকা দিয়ে আমি বিয়েটা করে নেব তারপর আপনাদের সাথে চলে যাব মঙ্গল গ্রহে।🤣🤣

 14 days ago 

ঠিক আছে ভাই আমি তাহলে টাকা ছাপানো শুরু করে দেই। আপনার ভাগে টাকা বেশি রাখতে হবে দেখছি। কারণ বিয়ে তো করতে হবে তাড়াতাড়ি 😂😂।

 14 days ago 

হেহেহে..😂😂 আমার ভাগে বেশি টাকা রাখবেন ভাই। বর্তমানে বিয়ে করতে অনেক টাকা খরচ হয়।

 14 days ago 

অবশ্যই ভাই, সেই অভিজ্ঞতা তো আমার আছে। তাইতো আগেই বললাম আপনার ভাগে বেশি টাকা রাখবো 🤣🤣।

 14 days ago 

আচ্ছা ভাই, এখন তাহলে বলেন আমার ভাগের টাকাগুলো কবে নিতে আসবো ? হেহেহে..🤭🤭🤭

 9 days ago 

আহা মঙ্গল গ্রহে গিয়ে যদি ব্লগিং করি তাহলে তো বেশ দারুন হবে আর হাফিজ ভাইয়ের প্রিয় মুলার চাষ করা যাবে একসাথেই।

টাকা ছাপানোর মেশিন পেলে আমি প্রথমে কিছুক্ষণ আনন্দে নাচব, তারপর ভাববো ,এই মেশিন দিয়ে যদি আমার 'আলু' ছাপানো যেতো, তাহলে পুরো পৃথিবীটাই আলু দিয়ে ভরে যেতো! তারপর মেশিনটা একটা মিউজিয়ামে দিয়ে দেবো, যাতে সবাই দেখতে পারে এবং বুঝতে পারে যে, সত্যিকারের মূল্যবান জিনিস হলো সততা আর কঠোর পরিশ্রম, টাকা ছাপানোর মেশিন নয়।
ধন্যবাদ

 14 days ago 

টাকা ছাপানোর মেশিনে আলু ছাপাবেন বিষয়টি খুবই রোমান্টিক 😃

 15 days ago 

আপনাকে যদি টাকা ছাপানোর মেশিন দেওয়া হয়, তাহলে আপনি কি করবেন?

টাকার অভাবে গার্লফ্রেন্ড পালতে পারি না। আমি যদি টাকা ছাপানোর মেশিন পায়, তাহলে আমি হয়ে যাবো বিশ্ব প্রেমিক। আমার থাকবে কোটি কোটি মিলিয়ন মিলিয়ন গার্লফ্রেন্ড,হা হা হা।😍😍😍

 15 days ago 

আসতেছি ফকির বানাতে। আর মেশিনের স্বপ্ন দেখা লাগবেনা।

 14 days ago 

স্বপ্ন সে তো মরীচিকা 😃😃😃

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61215.97
ETH 3350.38
USDT 1.00
SBD 2.49