You are viewing a single comment's thread from:

RE: প্রশান্তির হাসি এবং কৃতজ্ঞতাবোধ || জীবনের গল্প

in আমার বাংলা ব্লগ9 months ago

হ্যাঁ ভাই নতুন শো-রুম খোলা হলে কয়েকদিন এমনিতেই ডিসকাউন্ট দিয়ে থাকে ক্রেতাদেরকে আকৃষ্ট করার জন্য।

বলে এরা সারাদিন এতো এতো স্যার বলে, চাকুরীর সময় কি এদের এই শর্ত দিয়েছিলো নাকি কোম্পানী যে যত বেশী পারো স্যার স্যার শব্দের ব্যবহার করতে হবে, হা হা হা।

ভাবীর কথা শুনে তো আমি হাসতে হাসতে শেষ। যাইহোক আপনি নারিকেল তেলের দাম দিতে গিয়েছেন, এটা জেনে খুব ভালো লাগলো। আসলে ভুল হতেই পারে, কারণ মানুষ মাত্রই তো ভুল। যদিও আমাদের সমাজে এখন এমন মানুষের বড়ই অভাব। তবে এমন মহৎ কাজ করার পর, মানুষের মুখের হাসি দেখলে মনের মধ্যে অন্য রকম প্রশান্তি কাজ করে। কিছুদিন আগে ফল কেনার সময় ফল বিক্রেতা ভুল করে আমাকে ৫০০ টাকা বেশি দিয়ে দেয়। তারপর আমি ফেরত দেওয়ার পর ফল বিক্রেতা ভীষণ খুশি হয়। তারপর থেকে আমি গেলে সবসময় ভালো মানের ফল দেওয়ার চেষ্টা করে। যাইহোক আমাদের সবার উচিত কেউ উপকার করলে কৃতজ্ঞতা স্বীকার করা। এতো চমৎকার একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.07
ETH 2408.18
USDT 1.00
SBD 2.43