You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ৩০৬|গার্লফ্রেন্ড/বয়ফ্রেন্ড যদি শর্ত দেয় যে "হয় আমাকে বেছে নাও নাহলে BTC। তাহলে...

in আমার বাংলা ব্লগ8 months ago

গার্লফ্রেন্ড/বয়ফ্রেন্ড যদি শর্ত দেয় যে " হয় আমাকে বেছে নাও নাহলে BTC" । তাহলে আপনারা কাকে বেছে নেবেন?

অবশ্যই বিটিসি বেছে নিবো। কারণ বিটিসির দাম যেভাবে বাড়ছে, এক গার্লফ্রেন্ড গেলে পরবর্তীতে হাজারটা গার্লফ্রেন্ড আমার পিছনে ঘুরঘুর করবে। বলতে গেলে শুধু গার্লফ্রেন্ড ই না,বরং গার্লফ্রেন্ডের মা বাবা সহ চৌদ্দ গুষ্টি ঘুরঘুর করবে 🤣🤣।

বিঃদ্রঃ আমি হিসাব বিজ্ঞানে খুব ভালো ছিলাম, সুতরাং হিসাব নিকাশ ভালোই বুঝি। তাই কাঁচা কাজ করতে আমি রাজি না😂😂।

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

আপনি তো দেখছি ভাইজান হিসাব নিকাশ শেষ করে গোষ্ঠী উদ্ধার করে দিয়েছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67661.55
ETH 2619.39
USDT 1.00
SBD 2.72