ক্রিয়েটিভ রাইটিং(গল্প) || অতিরিক্ত দুশ্চিন্তা মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে পারে (পঞ্চম পর্ব)

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।


চতুর্থ পর্ব


প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে একটি বাস্তব গল্প শেয়ার করবো। এর আগে এই গল্পের চতুর্থ পর্ব আপনাদের সাথে শেয়ার করেছিলাম এবং আজকে পঞ্চম পর্ব শেয়ার করতে যাচ্ছি। যাইহোক বাংলাদেশ দূতাবাস থেকে আমাকে দায়িত্ব দিয়েছিলো বলে,ইমরান যে কোম্পানিতে কাজ করতো,আমি আরও একজনকে সাথে নিয়ে সেখানে গেলাম। তারপর সেখানে গিয়ে ইমরানের মৃত্যুর কথা বলার পর, তারা বেশ অবাক হলো। সবকিছু শুনে বললো যে ইমরান অল্প কয়েকদিনের বেতন পাওনা রয়েছে, সেটা তার একাউন্টে পাঠিয়ে দিবো। তো তারপর আমরা দুইজন চলে গিয়েছিলাম ইমরান দীর্ঘদিন যে কোম্পানিতে কাজ করেছিল সেখানে। কারণ সেই কোম্পানির মালিকের লেনদেন খুবই খারাপ ছিলো।


lonely-7689797_1280.jpg

Source


সে দীর্ঘদিন যাবৎ ইমরানের পাওনা টাকা আটকে রেখেছে। ইমরান সেই কোম্পানির মালিকের কাছ থেকে আরও অনেক টাকা পেতো। কিন্তু সেই কোম্পানির মালিক অল্প অল্প করে বেশ কয়েকবার টাকা পাঠিয়েছে ইমরানের একাউন্টে। তবে ইমরান যদি সেই কোম্পানির মালিকের বিরুদ্ধে মামলা করতো,তাহলে ৩ মাসের মধ্যেই টাকা পেয়ে যেতো। তবে ইমরান সেটা করেনি। কারণ সে এইসব ঝামেলায় নিজেকে জড়াতে চায়নি। যাইহোক আমরা দুইজন সেই কোম্পানিতে যাওয়ার পর, ইমরানের মৃত্যুর ব্যাপারে সবকিছু খুলে বললাম। তারপর সেই কোম্পানির মালিক তো পুরোপুরি অবাক হয়ে গেলো এবং বললো যে সপ্তাহ খানেক আগে ইমরানের সাথে ফোনে কথা হয়েছে তার। যাইহোক তারপর সেই কোম্পানির মালিককে বললাম যে, বাংলাদেশ দূতাবাস থেকে আমাদেরকে এখানে পাঠিয়েছে ইমরানের পাওনা টাকার ব্যাপারে কথা বলতে।


কারণ খুব শীঘ্রই ইমরানের লাশ বাংলাদেশে পাঠাতে হবে। তখন সেই কোম্পানির মালিক হিসাব নিকাশ করে দেখলো যে, ইমরান তার কাছ থেকে বাংলাদেশী টাকার প্রায় ১০ লাখ টাকা পাবে। আমি আবার সব কথা গুলো রেকর্ড করেছিলাম। কারণ পরবর্তীতে যদি সবকিছু অস্বীকার করে। যাইহোক এরপর সেই কোম্পানির মালিক আমাদেরকে জিজ্ঞেস করলো বাংলাদেশে ইমরানের পরিবারে আর কে কে আছে। তারপর আমি বললাম যে ইমরানের বউ,ছেলে সন্তান এবং মা বাবা রয়েছে। তারপর সে একটু চিন্তা ভাবনা করে যা বললো, সেটা শোনার জন্য আমরা একটুও প্রস্তুত ছিলাম না। সে আমাদেরকে বললো যে ইমরানের বউ যাতে কোরিয়াতে এসে ইমরানের পাওনা টাকা নিয়ে যায়। তারপর আমরা বললাম এটা কিভাবে সম্ভব। কারণ ইমরানের বউ কোরিয়াতে আসার ভিসা পাবে নাকি পাবে না,তার কোনো গ্যারান্টি নেই।


আর ভিসা পেলেও সব প্রসেসিং করে আসতে অনেক সময় লাগবে। আমি আসলে কোরিয়ান কোম্পানির অনেক মালিক দেখেছি, কিন্তু এমন টাইপের মালিক এর আগে দেখিনি। মানে তার কথা হচ্ছে তখন পাওনা টাকা দিতে পারবে না। তাই এসব কথা বলেছে। তবে শুনেছি সেই কোম্পানির মালিক ব্যাংক থেকে অনেক টাকা লোন নিয়ে কোম্পানি চালাচ্ছে। তবুও তার উচিত ছিলো যেভাবেই হোক মৃত ব্যক্তির টাকা তাড়াতাড়ি ফেরত দিয়ে দেওয়া। যাইহোক কোম্পানির মালিকের কথা শুনে মেজাজ খুবই খারাপ হয়ে গিয়েছিল। তারপর চিন্তা করলাম বাংলাদেশ দূতাবাসে এসবকিছু জানানো উচিত। তারপর তারাই পদক্ষেপ গ্রহণ করবে। যাইহোক এরপর কি হলো,সেটা জানতে হলে আপনাদেরকে পরবর্তী পর্বের জন্য অপেক্ষা করতে হবে। (চলবে)



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগল্প(ক্রিয়েটিভ রাইটিং)
পোস্ট তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৩১.৫.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.029
BTC 56608.36
ETH 2976.28
USDT 1.00
SBD 2.15