You are viewing a single comment's thread from:

RE: সাঁতার শেখার শৈশব স্মৃতি- প্রথম প্রচেষ্টা

in আমার বাংলা ব্লগ11 months ago

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া,ঢাকা শহরে রাস্তাগুলো বাড়ানো হয়েছে কেবলমাত্র ভিআইপিদের জন্য।আর আমাদের মত সাধারন মানুষদের জন্য রয়েছে ট্রাফিক রুলস।রুলস এর মধ্যে পড়ে আমাদের ঘন্টার বড় ঘন্টা সময় রাস্তার মধ্যে কাটাতে হয়।জানিনা এরকম পরিস্থিতি থেকে আমরা কবে মুক্তি পাবো।

যাইহোক আজকে আপনি আমাদের মাঝে শৈশবের সাঁতার শেখার অনুভূতি শেয়ার করেছেন।স্কুল শেষ করে বন্ধুবান্ধবের সাথে নদীতে গেছেন সাঁতার কাটতে।কত মজার সময়ই না তখন কাটিয়েছেন।একটা দুঃখজনক কথা হল এটাকে হাস্যকর বললেও ভুল হবেনা যে আমি এখনো সাঁতার পারিনা।এমনকি আমি কখনো ট্রাই করিনি সাঁতার কাটার।ছোটবেলায় আমার গ্রামের বন্ধুরা সব নদীতে গিয়ে সাঁতার কাটতো।আর আমি নদীর পাড়ে দাঁড়িয়ে তাদের সাঁতার কাটা দেখতাম।পানিতে নামতে আমার ভয় করত।যাইহোক,আপনার শৈশবের সাঁতার শেখার অনুভূতিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আমাদের এই নীতি হতে আমরা বের হতে পারবো না কোনদিনও, কারন মেধাবীরা কেউ দেশে থাকছে না, সবাই কোন না কোন ভাবে বিদেশ পাড়ি দিচ্ছে। তাহলে পরিবর্তনটা করবে কে?

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45