“আমার চারটি ডাই পোস্টের রিভিউ” By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

GridArt_20221027_155932048.jpg

আমরা রঙ্গিন কাগজ দিয়ে নানা ভাবে ডাই পোস্ট তৈরী করে থাকি। আর এই পোস্টগুলো দেখতে খুবই সুন্দর লাগে। তাই আজকে আমি আমার তৈরী করা ডাই পোস্টগুলোর রিভিউ নিয়ে এসেছি। আশা করছি একসাথে আমার পোস্টগুলো দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন আমার সর্বশেষ চারটি ডাই পোষ্টের রিভিউ দেখা শুরু করা যাক।


“রঙ্গিন কাগজ দিয়ে স্পিডবোট তৈরি” By mohamad786 [10% @shy-fox]


আমি নদীর পাড়ে গিয়েছিলাম, আর নদীর পাড়ে আমি স্পিডবোট দেখতে পেয়েছিলাম। আর সেখান থেকে আমি ধারণা নিয়ে রঙিন কাগজ দিয়ে এই স্পিড বোট তৈরি করেছিলাম।

11-45-57-GridArt_20221025_194135335.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

“রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর পাখি তৈরি”// By mohamad786 [10% @shy-fox]



রঙিন কাগজ দিয়ে পাখি তৈরি করতে পেরে আমার খুবই ভালো লাগে ছিল, আর এই রঙিন কাগজের পাখি তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। তাই রঙিন কাগজের তৈরি পাখির ডাই পোস্টটি আবারও আপনাদের মাঝে শেয়ার করলাম।

11-44-48-GridArt_20221018_132923508.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

“রঙ্গিন কাগজ দিয়ে খরগোশ তৈরি” By mohamad786 [10% @shy-fox]


রঙিন কাগজ দিয়ে আমি আমার দক্ষতার মাধ্যমে একটি খরগোশ তৈরি করেছিলাম। এই খরগোশটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আমার কাছে খরগোশটি অনেক ভালো লেগেছিলো। তাই আপনাদের মাঝে আবার শেয়ার করলাম।

11-43-47-GridArt_20221011_154031818.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

“রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর মাছ তৈরি ” By mohamad786 [10% @shy-fox]


রঙিন কাগজ দিয়ে আমি সুন্দর মাছ তৈরি করেছিলাম। এই মাছ তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে এই মাছ তৈরীর পোস্টটি আপনাদের সাথে শেয়ার করলাম।

11-40-22-IMG_20221003_125103.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

রঙিন কাগজ দিয়ে তৈরি আমার ডাই পোস্ট গুলো একসাথে আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি আপনাদের দেখে খুবই ভাল লাগবে, তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আগামীতে আরও সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ“আমার চারটি ডাই পোস্টের রিভিউ
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার চারটি ডাই পোস্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আমি ডাই প্রজেক্ট গুলো অনেক পছন্দ করি। এসব রঙিন কাগজের তৈরি জিনিস গুলো দেখতে অনেক সুন্দর লাগে। খরগোশ আমার ভীষণ পছন্দ। আপনার ডাই প্রজেক্ট গুলো ভালো ছিলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

খুব চমৎকার একটি সংগ্রহশালা তৈরি করেছেন এবং সবটাই ছিল আপনার ডাই পোস্ট। অনেক ভালো লেগেছে যদিও একটা মিস ছিল সেটি এখন দেখতে পেরেছি আপনার এই সংগ্রহশালার মাধ্যমে ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডাই পোস্টের রিভিউ গুলো দেখে খুব ভালো লাগলো। সময়ের কারণে আপনার রঙিন কাগজের পোস্টগুলো আমার দেখা হয়নি। এখন একসাথে চারটি দেখতে খুব ভালো লাগলো। প্রত্যেকটা পোস্ট আপনার অসাধারণ। খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62685.52
ETH 2436.42
USDT 1.00
SBD 2.51