❝আমার কবিতার পোস্টের রিভিউ❞

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।
হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজকে আমি আপনাদের মাঝে আমার লেখা কিছু কবিতা রিভিউ করতে আসলাম।আসলে কবিতা লেখা শিখেছি আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে। আমি আগে কবিতা লিখতে পারতাম না।তখন কবিতা পোস্ট গুলো দেখে আমার কবিতা লেখার ইচ্ছা হতো।তাই চেষ্টা করতাম কবিতা লেখার জন্য। সেই চেষ্টা থেকেই আজ আমি কবিতা লেখার অনুপ্রেরণা পেয়েছি।তাই আমার এই কবিতা গুলো লিখে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে তাই আমার লেখা কিছু কবিতা একসাথে আপনাদের মাঝে শেয়ার করলাম।আশা করি আমার লেখা এই কবিতা পড়ে আপনাদের ভালো লাগবে।


GridArt_20240118_224757110.jpg

স্বরচিত কবিতাঃ মন চায় তোমাকে //মোঃ ফয়সাল আহমেদ

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328Ltsv6vUfhi4Tue2meHY7Ffrod3XfzL4y8Hhs69M3Y1q8porBVyHDhmW99uHfbx4oazVZJLuVaaNavLwF3TMfdvfXWCzM3qztrVc.jpeg

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

প্রথমেই আপনাদের মাঝে শেয়ার করলাম আমার ভালোবাসার কবিতাটি, আসলে ভালোবাসা কবিতা লিখতে খুবি ভালো লাগে আমার। আর ভালোবাসার কবিতার মাধ্যমে প্রিয় মানুষের প্রতি মনের অনুভূতি গুলো প্রকাশ করা যায়। তাই আপনাদের মাঝে আমার ভালোবাসার কবিতা শেয়ার করেছিলাম।তাই আজকে ভালোবাসা এই কবিতাটি আবারও আপনাদের মাঝে শেয়ার করলাম।

স্বরচিত কবিতাঃ শীতের সকাল //মোঃ ফয়সাল আহমেদ

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbUcPpN9yk8ZkeDusw784Vmwa9FZ3nqpiDYgFQdaS5jyVFGP4HGk78M2qh2Xft6jx8tC2hdesF2U78pDoAyhRacXjc.jpeg

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

শীতের প্রকৃতি সত্যি অসাধারণ। শীতের অনুভূতি নিয়ে এই কবিতাটি লিখে ছিলাম। আসলে শীতের সকালে মিষ্টি রোদ আমাদের সকলের ভালো লাগে।আর শীতের অনুভূতি নিয়ে আমার এই লেখা আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।তাই আপনাদের মাঝে আবারও আজকে শেয়ার করলাম।

স্বরচিত কবিতাঃ ফিরিয়ে আনো স্বাধীনতা

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9mFPDbSgWrBf25JFq3D2vPXrbuVTRhy3D3p31TSjbMcaaoQNzyZXNkf3KRva4DHWDzwZkdB7JA7t1vchfgrJ6q3wqmqsHXC.jpeg

সত্যি বলতে আমরা স্বাধীনদেশে বসবাস কবি। তবে আমরা স্বাধীন ভাবে বসবাস করতে পারছি না।আমার কাছে মনে হয় আমরা স্বাধীন হতে পারিনি এখুন। তাই বীর শহীদের রক্তে কেনা এই স্বাধীনদেশকে আবারও স্বাধীন করতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।সেই অনুভূতি থেকে এই কবিতাটি লিখেছিলাম। আবারও কবিতাটি শেয়ার করলাম।

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

স্বরচিত কবিতাঃ তোমাকে ভালোবাসি //মোঃ ফয়সাল আহমেদ

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328Ltsv6vUfhi4Tue2meHY7Ffrod3XfzL4y8Hhs69M3Y1q8porBVyHDhmW99uHfbx4oazVZJLuVaaNavLwF3TMfdvfXWCzM3qztrVc (1).jpeg

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

ভালোবাসা আরও একটি কবিতা লিখেছিলাম এই কবিতাটি আমার খুবি ভালো লেগেছে। প্রিয় প্রতি আমার অনুভূতি খেকেই এই কবিতাটি লিখেছিলাম। তাই মনের মধ্যে ভালোবাসা জমানো কথা গুলো কবিতার মাধ্যমে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছিলাম।তাই কবিতাটি লিখতে পেরে অনেক ভালো লেগেছে আমার। আশা করি আমার লেখা কবিতা গুলো এক সাথে দেখে আপনাদের ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 6 months ago 

আপনার এই কবিতাগুলোর মধ্যে বেশি অনেকগুলো কবিতাই আমি পড়েছিলাম৷ তবে তার মধ্যে কয়েকটি কবিতা পড়তে পারেনি তা আজকে আপনারা এই রিভিউ এর মাধ্যমে দেখতে পেলাম৷ এখানে আপনি সবগুলো কবিতা সম্পর্কে খুব সুন্দর বর্ণনা দিয়েছেন৷ এখানে যে কবিতা পড়ে নিতে পারিনি সেই কবিতাটি আমি এখানে দেওয়া লিংক থেকে পড়ে নেওয়ার চেষ্টা করব৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39