You are viewing a single comment's thread from:

RE: দোকানের স্টাইলে তৈরি মুচমুচে " এগ ডেভিল "

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যিই রেসিপি টা খুবই প্রয়োজন ছিল আমার। যেদিন থেকে আপনার হাতের তৈরি করা এই এগ ডেভিলটি দাদার পোষ্টে প্রথম দেখলাম সেদিন থেকে ভাবছি কখন এই যে এই রেসিপিটি আপনি আমদের সাথে শেয়ার করবে। অবশেষে আমার সেই কাঙ্খিত রেসিপিটি সাথে শেয়ার করেছেন বৌদি। তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
আর আমি সত্যি বলছি আপনার এই রেসিপি অনুসরণ করে আমি একদিন বাসায় এভাবে ট্রাই করবো। আর সম্ভব হলে রেসিপিটা পোস্ট করব।

Sort:  
 2 years ago 

আপনাদের দাদা আমাকে বলেছিলো। কিন্তু ভাইয়া সময় পাচ্ছিলাম না। খুব ব্যাস্ততার মাঝে সময় যাচ্ছে।তাই রেসিপি টি শেয়ার করতে একটু সময় লেগে গেলো। তবে ভাইয়া বাড়ীতে একদিন ট্রাই করে দেখুন অনেক মজার একটি খাবার।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57659.68
ETH 2443.81
USDT 1.00
SBD 2.36