You are viewing a single comment's thread from:

RE: DIY - মজাদার সুজি ও আলুর কাটলেট রেসিপি || @gorllara দ্বারা খাদ্য রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

সম্পূর্ণ ভিন্নধর্মী খাবারের রেসিপি দেখলাম আজ। আমি প্রথমে দেখে মনে করেছি এটি হয়তো আলুর চপের মতো করে বানিয়েছেন। কিন্তু সম্পূর্ণ রেসিপি দেখে বুঝতে পেরেছি এটি সম্পূর্ণ ভিন্ন ভাবে তৈরি করা হয়েছে। কাকলেট গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। খুবই সুন্দর খুব সুন্দর একটি আনকম রেসিপি দিয়েছেন আপু অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার এত সুন্দর কমেন্টের জন্য। আমি আপনার রেসিপি পোস্ট এর ভক্ত। খুব ভালো লাগে আমার কাছে আপনার রেসিপি পোষ্ট গুলো। আর আপনিই আমার রেসিপি পোস্টে এত সুন্দর কমেন্ট করেছেন।সত্যিই আমি এর জন্য কৃতজ্ঞ। অনেক ভালোবাসা ও শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63240.82
ETH 3048.64
USDT 1.00
SBD 3.80