You are viewing a single comment's thread from:

RE: বাংলা ব্লগ কনটেস্ট-৯\\আমার তৈরি চিংড়ি পিঠা🦐।১০%লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রথমে দেখে মানে করেছিলাম এটি হয়তো চিংড়ি ফ্রাই। কিন্তু পরবর্তীতে আপনার পোস্ট দেখে জানতে পারলাম এটা আসলে পিঠা। আমার কাছে এই পিঠাটি অনেক ইউনিক লেগেছে। আর এটি দেখতে পুরা চিংড়ি মাছের মত লাগছে। আমি মনে করি, যে কেউ হলে এটাকে চিংড়ি মাছ মনে করে খেয়ে ফেলবে। বিশ্বাস করবেন নাকি জানিনা তবে পিঠাটি দেখতে আমার কাছে খুব ভালো লেগেছে। এবং আপনি খুব সুন্দর ভাবে পিঠাটি তে চিংড়ি মাছের আকৃতি দিয়েছেন।

Sort:  
 3 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। জি ভাইয়া আমার কাছেও এটি ভালো লেগেছে তাই আমি আপনাদের মাঝে একটি শেয়ার। সুন্দর খেতেও তার চেয়েও বেশি মজা। আবারো ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69371.89
ETH 3768.85
USDT 1.00
SBD 3.71