১০০ ট্রন জমানো, প্রথম সপ্তাহ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ - ৮ই, শ্রাবণ | ১৪২৯ , বঙ্গাব্দ | বর্ষাকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Sat_23_07_2022_12_35_11.png



কিছুদিন আগে দেওয়া দাদার এই https://steemit.com/hive-129948/@rme/trx পোস্টটি নিশ্চয় আপনারা সবাই পড়েছেন। এই পোস্টে দাদা একটি উদ্যোগ নিয়েছিলেন ট্রন কয়েন স্টাকিং সম্বন্ধে। আপনারা নিশ্চয় জানেন ট্রন বর্তমান ক্রিপ্টোকারেন্সি জগতে সবচেয়ে নির্ভরযোগ্য একটি কয়েন। বর্তমানে কয়েনমার্কেটক্যাপ র‍্যাঙ্কিংয়ে ট্রন কয়েনটির অবস্থান ১৬ তম। আশা করা যায় অচিরেই এটি দশের ভিতরে চলে আসবে। ট্রন ব্লকচেইনের সবচেয়ে বড় সুবিধা হল, এটি অত্যন্ত লাইট ওয়েট এবং এর ফি লেস ট্রানজেকশন। যেহেতু বলাই যায় ট্রনের ভবিষ্যৎ অনেক উজ্জ্বল, তাই দাদার পোস্ট থেকে অনুপ্রাণিত হয়ে আমিও চিন্তা করলাম, আগামী দুই বছর প্রতি সপ্তাহে ১০০ ট্রন করে জমাবো। আমার লক্ষ্য ২০২৪ সালের জুলাই মাসের আগে যাতে আমার ট্রন ওয়ালেটে ১০,০০০ ট্রন জমা হয়।

এই লক্ষে আমি ট্রন স্টাকিং এর প্রথম সপ্তাহে ১০০ ট্রন বাইন্যান্স এক্সচেঞ্জ সাইট হতে ট্রন আমার ট্রন পার্সোনাল ওয়ালেটে জমা করছি এবং স্ক্রীনশট গুলো আপনাদের সাথে শেয়ার করছি।

ধাপ-১ঃ


আমার ট্রন ওয়ালেট এড্রেস এর স্ক্রিনশট।

IMG_20220723_124233.jpg

ধাপ-২ঃ


ট্রন জমাকরার আগে আমার ট্রন ওয়ালেটের স্ক্রীনশট। বর্তমানে আমার ট্রন একাউন্টে ২৩১২ ট্রন আছে।

IMG_20220723_130549.jpg

ধাপ-৩ঃ


বাইনান্স এক্সচেঞ্জ সাইট থেকে আমার পার্সোনাল ট্রন ওয়ালেটে ট্রন পাঠানোর স্ক্রীনশট।

IMG_20220723_124053.jpg

ধাপ-৪ঃ


ট্রন জমা করার পর আমার ট্রন ওয়ালেটের স্ক্রীনশট। ১০০ ট্রন জমা হওয়ার পর আমার ওয়ালেটে ট্রন হয়েছে ২৪১২ ট্রন।

IMG_20220723_124137.jpg

ধাপ-৫ঃ


জমাকৃত ট্রন স্টাকিং এর স্ক্রিনশট। আগের ২৩১২ ট্রনের সাথে নতুন যোগ হওয়া ১০০ ট্রন টোটাল ২৪১২ ট্রন আমি স্টাকিং করেছি।

IMG_20220723_124202.jpg

সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভালো উদ্যোগ নিয়েছেন ভাইয়া আশা করি আপনার মনের আশা পূরণ হবে। আমার নিজেও কিছু TRX জমা রেখেছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

দারুন উদ্যোগ গ্রহণ করেছেন ভাইয়া আমরাও চেষ্টা করব আপনাদের এই অনুপ্রেরণামূলক কাজের সাথে থাকার। সত্যিই সবার উচিত এভাবে ট্রন জমিয়ে সম্মিলিতভাবে পথ চলা। তাছাড়া বর্তমানে tron খুবই জনপ্রিয় একটি কয়েন।

 2 years ago 

আমি দাদার ঐ পোস্ট টা দেখেছি। দাদা বেশ ভালো একটা উদ‍্যোগ নিয়েছেন। আমি নিজেও ট্রেন স্ট্রেক করি অনেক আগে থেকেই। এখন পযর্ন্ত মোটামুটি 800 ট্রন স্ট্রেক করেছি। যাইহোক আপনার ট্রন স্ট্রেক করা দেখেও ভালো লাগল।।

 2 years ago 

এভাবে এগিয়ে যান ভাই। আমরাও আপনাদের সাথে আছি ইনশাল্লাহ। কিভাবে এত জমাতে না পারলেও ছোট অ্যামাউন্ট কমাতেপারবো ইনশাল্লাহ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনারা নিশ্চয় জানেন ট্রন বর্তমান ক্রিপ্টোকারেন্সি জগতে সবচেয়ে নির্ভরযোগ্য একটি কয়েন।

ট্রন সম্পর্কে আপনি অনেক গুরুত্বপূর্ণ তথ্যগুলো তুলে ধরেছেন ভাইয়া। এর আগেও দাদার পোষ্টের মাধ্যমে অনেক কিছুই জানতে পেরেছি। আমরা আশা করছি আপনার এই পোস্ট দেখে সবাই অনুপ্রেরণিত হয়ে ট্রন জমানোর চেষ্টা করবে। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ❤️❤️

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

আমার লক্ষ্য ২০২৪ সালের জুলাই মাসের আগে যাতে আমার ট্রন ওয়ালেটে ১০,০০০ ট্রন জমা হয়।

ভাইয়া আপনি আপনার ট্রন ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধি করার জন্য যে লক্ষ্য স্থির করে নিয়েছেন আশা করছি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। ট্রন ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আশা করছি আপনার এই পোস্ট এর মাধ্যমে সকলে অনুপ্রেরণা পাবে।

 2 years ago 

যেহেতু বলাই যায় ট্রনের ভবিষ্যৎ অনেক উজ্জ্বল, তাই দাদার পোস্ট থেকে অনুপ্রাণিত হয়ে আমিও চিন্তা করলাম

খুবই ভালো একটা সিদ্ধান্ত মাথায় নিয়েছেন ভাইয়া। আমিও ভাবছি আপনাদের সাথে এই ধরনের কাজের সাথে যুক্ত হব। আমিও চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে অন্তত ১০০ ট্রন কিনে রাখার জন্য।

 2 years ago 

বেশ ভালো একটা উদ্যাগ।এতে অনেকেই অনুপ্রাণিত হবে।আমি চেষ্টা করবো ডিটেইলস জেনে কিছু জমানোর ধন্যবাদ।খুব শীঘ্রই আশা পূরন হবে।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68241.10
ETH 3783.44
USDT 1.00
SBD 3.65