আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমষ্কার । আসা করি সকলকেই ভালো আছেন। আমিও ভালো আছি।আমি@Madhumita অনেক অপেক্ষার পর আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার সুযোগ পেয়েছি।ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এখানে বাংলা ভাষায় কথা বলার সুযোগ করে দেওয়ার জন্য। বাংলা আমার মাতৃ ভাষা তাই আমি বাংলায় কথা বলতে খুব ভালোবাসি।যেহেতু এখানে নতুন,তাই কোনো ভুল ক্রটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

20221012_175341.jpg

আমার পরিচয়
20220926_210224.jpg
আমার নাম মধুমিতা কর।আমি পশ্চিম বঙ্গ জেলায় বসবাস করি,থানা বারাসাত।আমি হৃদয় পুর মানবতা শিক্ষা আয়তন হাই স্কুল থেকে মাধ্যমিক পাস করেছি।আমি একজন গৃহিণী,এর পাসাপাসি কিছু কাজ করি_ যেমন সেলাই,ঘরে বসে করার মতো কিছু কাজ;তাছারাও আমার গান শুনতে বা গাইতে ভালোলাগে।কবিতা বলতে বা পড়তে ভালোলাগে।তাছারাও কিছু নতুন রান্না করি।

  1. আমার বাড়িতে - _আমি,আমার স্বামী ও ছেলে এক সঙ্গে থাকি।
  2. আমার স্বামী একজন গাড়ি চালক।
  3. আমার ছেলে তৃতীয় শ্রেণিতে পড়ে।

![20220726_131220.jpg](UPLOAD FAILED)

অনেক দিন ধরেই বাংলা ব্লগে কাজ গুলো দেখছি।আমার খুব ইচ্ছা এই ব্লগ কমিউনিটিতে কাজ করার।আমার এক দাদা সুপ্রকাশ সরকার এর অনুগ্রহে আমি স্টিমিট জয়েন করেছি। আসাকরি এখানে সবার সঙ্গে কিছু সময় কাটাতে পারবো এবং আপনাদের অনুপ্ররেণা পেয়ে ভাল কিছু করতে পারবো।

Sort:  
 2 years ago 

আপনি দাদার নাম লিখতে গিয়ে এভরি ওয়ান লিখে ফেলেছেন। ওটা ঠিক করুন। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আমাদের মডারেটর আইরিন আপু আপনাকে কিছু দিকনির্দেশনা দেবেন। আশা করি সেগুলো মেনে চলবেন। আমার বাংলা ব্লগের সাথে আপনার যাত্রা শুভ হোক।

 2 years ago 

রূপক ভাই এখন কি নিউ মেম্বার নিচ্ছেন? তাহলে আমার এক দিদি অপেক্ষায় ছিল পোস্ট করার জন্য।

 2 years ago 

আবার সামনের মাসে নেয়া হবে।

 2 years ago 

ধন্যবাদ দাদা আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য।আমি যাকিছু ভুল ভ্রান্তি ছিল তা ঠিক করার চেষ্টা করেছি।ধন্যবাদ।

 2 years ago (edited)

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। চেস্টা করেছেন নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে সুন্দর একটি পোস্ট উপস্থাপন করার, তবে দাদার নাম মেনশন ভুল করেছেন, এডিট করে সঠিক করুন। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ দিদিভাই।আমি মনদিয়ে কাজ করার চেষ্টা করব।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65051.86
ETH 3163.86
USDT 1.00
SBD 2.54