নদীর পাড়ে ঘুরাঘুরি||

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আমার ঘুরাঘুরি করতে ও অনেক ভালো লাগে। আজকে আমি গিয়েছিলাম মধুমতি নদীর পাড়ে। নদীর পাড়ে ঘুরা ঘুরি করতে আমার অনেক ভালো লাগে। বিশেষ করে বিকাল বেলা ঘুরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে।

IMG-20230528-WA0004.jpg

অনেক দিন ধরে ভাবছিলাম মধুমতি নদীর পাড়ে যাবো। কিন্তু বিভিন্ন ব্যস্ততার কারণে যাওয়া হয়ে উঠেনি‌। আজকে যখন সময় পেয়েছি ভাবলাম ঘুরে আসি।

IMG-20230528-WA0002.jpg

এইজন্য বেড়িয়ে পড়লাম আমরা সবাই মিলে।আমরা ছিলাম মোট আট জন। প্রথমে আমরা একটা অটো ঠিক করে নিলাম। অটো নিয়ে চলে গেল মধুমতি নদীর পাড়ে।

IMG-20230528-WA0003.jpg

আমরা ভেবেছিলাম নৌকায় উঠবো। আমরা গিয়েছিলাম সূর্য ডুবার কিছু সময় আগে। আমরা যখন গিয়েছিলাম তখন অনেক নৌকা ছিল। কিন্তু নৌকার মাঝি ছিল না।আমরা নদীর পাড়ে বসে সবাই মিলে কিছু সময় গল্প করলাম।

IMG-20230528-WA0001.jpg

এই নদীর পাড়ে বিকেলের সময় অনেক মানুষ আসে। এইজন্য এখানে বাদাম, ঝালমুড়ি, চটপটি, ফুচকা,আরো বিভিন্ন জিনিস পাওয়া যায়।আমরা সবাই মিলে বাদাম খেতে খেতে গল্প করছিলাম। এরপরে আমরা চটপটি ফুচকা খেলাম।

IMG-20230528-WA0005.jpg

নদীর পাড়ে অনেক বাদাম গাছ,তীল গাছ রয়েছে। নদীর পাড়ে বসে আমার সূর্য ডুবা দেখলাম। নদীর পাড়ে অনেক ধরনের ফল গাছ রয়েছে। বেশ কিছু সময় পর আমরা ঝালমুড়ি খেলাম,

IMG-20230528-WA0000.jpg

এভাবে নদীর পাড়ে বসে সবাই মিলে গল্প করতে অনেক ভালো লাগে। ছোট নদীর থেকে বড় নদীর পাড়ে বসে থাকতে বেশি ভালো লাগে।

IMG-20230528-WA0006.jpg

প্রায় সন্ধ্যা হয়ে যাচ্ছিল এজন্য আমরা আর ঘুরাঘুরি না করে চলে এলাম বাসায়।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

লোকেশন

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

মধুমতি নদীর পাড়ে ঘুরতে গিয়েছেন দেখে ভালো লাগলো আপু। হয়তো আর একটু আগে গেলে নৌকায় উঠতে পারতেন। শেষ বিকেলের নদীর পাড়ের অপরূপ সৌন্দর্য দারুন ভাবে উপভোগ করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো। দেখতে খুবই সুন্দর হয়েছে।

!upvote 50


What beautiful photos, they really give the place a relaxing atmosphere.

This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven. Your post was promoted on Twitter by the account josluds

the post has been upvoted successfully! Remaining bandwidth: 30%

 last year 

বাহ আপু নদীর পাড়ে ঘুরতে গিয়ে খুব চমৎকার সময় অতিবাহিত করেছেন। আবার তার সাথে চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদা এই কামনা করি।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

নদীর পাড় ভ্রমণ করতে আমার তো খুবই ভালো লাগে। আমি সময় পেলেই একা একা হলেও নদীর পাড়ে বসে সময় কাটিয়ে থাকি।
আপনাদের ফটোগ্রাফি এবং ভ্রমণ কাহিনী খুবই ভালো লাগলো বিশেষ করে সূর্য ্ত যাওয়ার ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল।।

 last year 

বিকালের মধুমতি নদীর পাড়ে অনেক সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। ফুচকা এবং চটপটি খেয়েছেন নদীর পাড়ে থেকে। সত্যি নদীর পাড়ে ঘুরে বেড়ানোর মজাই আলাদা। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

নদীর পাড়ে ঘুরোঘুরি করতে আমিও ভীষণ পছন্দ করি। নদীর পাড়ে গেলে প্রকৃতিকে খুব কাছে থেকে অনুভব করা যায়। আপনার চমৎকার চমৎকার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটা ফটোগ্রাফি জাস্ট অসাধারন লাগতেছে।

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 last year 

নদীর পাড়ে বিকেল মুহূর্তে ঘুরাঘুরি করার দারুণ মজা । যদি আপনি নৌকায় ঘোরাঘুরি করতে পারতেন তাহলে আরো মজা লাগতো। যাইহোক, মাঝিরা বাড়িতে চলে গিয়েছে সেজন্য হয়তো আপনি তাদেরকে পাননি। আপনার কাটানো মুহূর্তের ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর ছিল।

 last year 

নদীর পাড় ঘুরতে কার না ভালো লাগে। অনেকদিন পর হলেও মধুমতি নদীর পাড় ঘুরে এসেছেন ভালো করেছেন। মাঝে মাঝে এই ধরনের রিফ্রেশমেন্ট হলে মন ফ্রেশ থাকে। আপনি নদীর পাড়ের অনেক সুন্দর কিছু দৃশ্য ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন। সূর্যাস্তের ছবিগুলো দারুন লাগছে দেখতে। ধন্যবাদ আপু।

 last year 

নদীর পাড়ে ঘুরাঘুরি করার খুবই সুন্দর একটা মুহূর্ত আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। বেশ ভালোই উপভোগ করলাম আপনার ঘুরাঘুরি করার মুহূর্তটি। নদীর পাড়ে এভাবে ঘোরাঘুরি করতে আমি অনেক বেশি পছন্দ করি। নদীর পাড়ে ঘুরাঘুরি করতে গিয়ে খুবই সুন্দর ফটোগ্রাফিও করেছেন। ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। আপনারা ওখানে গিয়ে অনেক মজার খাবার খেয়েছিলেন পড়ে বুঝতে পারছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63191.06
ETH 2551.41
USDT 1.00
SBD 2.65