You are viewing a single comment's thread from:

RE: একলা চলো রে- নিঃসঙ্গ ঘোরাঘুরির অভিজ্ঞতা (চতুর্থ পর্ব)।

in আমার বাংলা ব্লগ2 years ago
বিমান জাদুঘরের কথা অনেক শুনেছি। আমার যাওয়ার অনেক ইচ্ছা থাকা সত্ত্বেও যাওয়া হয়নি এখনও। তাই আপনার পোস্ট পড়লাম খুঁটিয়ে খুঁটিয়ে। জাদুঘরের অনেক ধরনের বিমান আছে। এটা ঠিক বলেছেন এই পুরনো বিমানের পাশাপশি কিছু আধুনিক বিমান থাকলে অনেকেই আধুনিক বিমান সম্পর্কে জানতে পারত।বিমানের ককপিট দেখার একটি দারুণ দুর্বলতা আমার মধ্যেও আছে। তবে আমার একবার সৌভাগ্য হয়েছিল ককপিট অ্যাট এ গ্ল্যান্স দেখার। সেই ককপিটের সাথে আপনার ছবির ককপিটের ছবি মিলালে অনেক চেঞ্জ আছে। ওখানে আরো অনেক কিছু ছিল। আমার মনে হয় বিমানের ভিতরসহ আরো অনেক কিছু ডেভেলপ করা উচিৎ। এতে করে মানুষের আগ্রহ বাড়বে এবং অনেক কিছু জানতে পারবে। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66