You are viewing a single comment's thread from:

RE: "The Meg" হলিউড মুভি রিভিউ

in আমার বাংলা ব্লগ2 years ago
হলিউড মুভি দেখতে আমার খুবই ভাল লাগে বিশেষ করে কাল্পনিক সায়েন্স ফিকসাস মুভিগুলো। আজ আপনি তেমনি কাল্পনিক এবং সায়েন্স ফিকসাস একটি মুভির রিভিউ শেয়ার করেছেন। দা মেগ মুভির ট্রেইলার দেখে এবং আপনার শেয়ার করা রিভিউ পড়ে আমার মনে হয়েছে দেখার মত একটি মুভি হবে। জেসন স্টেথাম আমার খুব ফেভারিট একজন একশন অভিনেতা। আর ওয়ারনারস ব্রোস এর মুভি মানেই ব্যতিক্রম কিছু হবেই। যদিও আই এম বি ডি রেটিং তুলনামূলক কম কিন্তু আপনার রেটিং দেখে মনে হচ্ছে খুব ভাল লেগেছে আপনার। সময় পেলে দেখে নেব। ধন্যবাদ ভাইয়া।
Sort:  
 2 years ago 

ওয়ারনারস ব্রোস এর মুভি মানেই জোস ভাই। আসলেই আই এম ডিবি রেটিং খুবই কম কিন্তু আমার মতে এই মুভিটির রেটিং অনেক বেশি হওয়া উচিত ছিল কারণ মুভিটি এতটাই জোস। মুভিটা অবশ্যই দেখবেন ভাই আশা করছি আপনার কাছে দারুন লাগবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61726.22
ETH 2490.34
USDT 1.00
SBD 2.63