You are viewing a single comment's thread from:

RE: নীলনয়না||আমার বাংলা ব্লগ [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার গল্পটা যখন পড়ছিলাম আমি কোথায় যেন হারিয়ে গিয়েছিলাম। সত্যিই অসাধারণ ছিল। আকাশ এবং নীলনয়নার অনেক সুন্দর একটি গল্প লিখেছেন। প্রথমে নীলনয়নার চোখের দৃষ্টি নেই শুনে খারাপ লেগেছিল। শেষের দিকে মনে হচ্ছিল আকাশ আর নীলনয়নার বুঝি আর দেখা হবে না। কিন্তু শেষ পর্যন্ত আকাশ আর নীলনয়নার বিয়ে ঠিক হয়ে গেল এবং সবচেয়ে ভাল লেগেছে নীলনয়নার দৃষ্টিশক্তি ফিরে পাওয়ার কথা শুনে। খুব সুন্দর একটি পরিসমাপ্তি ছিল। ধন্যবাদ আপু সুন্দর একটি গল্প লিখে আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

যখন কেউ গল্প পড়ে অন্য কোথাও হারিয়ে যায় তখন লেখকের লেখা স্বার্থক হয়। যাই হোক ভাইয়া আমি আমার গল্পের মাঝে সুন্দর একটি মিষ্টি প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করেছি। আকাশ এবং নীলনয়নার এই সুন্দর সম্পর্ক পূর্ণতা দেওয়ার চেষ্টা করেছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66