আমার পরিচিতি পোস্ট নং ১

in আমার বাংলা ব্লগlast year (edited)

IMG_20230507_090403.jpg

আসসালামু আলাইকুম, সবাই!
আমি মোঃ সজিবুল হক সোহান, বগুড়া, বাংলাদেশের, এবং স্টিমিট সম্প্রদায়ের সাথে নিজেকে পরিচয় করিয়ে দিতে পেরে আমি রোমাঞ্চিত।

আমি বর্তমানে বগুড়ার আজুজুল হক কলেজে ফিন্যান্স ও ব্যাংকিং বিষয়ে ডিগ্রি নিচ্ছি এবং আমার বয়স ১৯ বছর। অনলাইন বিপণনের জগতে আমার আগ্রহ আমার দেখা একটি YouTube ভিডিওর মাধ্যমে ছড়িয়ে পড়ে, যা আমাকে Steemit-এ একটি অ্যাকাউন্ট তৈরি করতে পরিচালিত করেছিল। তারপর থেকে, আমি অনলাইন মার্কেটিং এর বিভিন্ন দিক সক্রিয়ভাবে শিখছি এবং আমার দক্ষতা বিকাশ করছি।

1682418191407.jpg

আমি মূলত মালগ্রাম উত্তর পাড়া, ডাবটোলা বগুড়া সদরের বাসিন্দা, যেখানে আমি আমার স্নেহময় পিতামাতা এবং দুই ভাইয়ের সাথে বড় হয়েছি। আমি মধ্যম সন্তান, এবং আমরা পাঁচজনের একটি পরিবার। আমার বাবা এমডি বেলাল হোসেন এবং আমার মা শামীমা আক্তার সবসময় আমাকে এবং আমার স্বপ্নকে সমর্থন করেছেন।

1682570869467.jpg

পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ বগুড়া থেকে এস.এস.সি করার পর, আমি বগুড়া সরকারি কলেজ থেকে এইচ.এস.সি করতে গেলাম। অধ্যয়নরত অবস্থায়, আমি ক্রিয়েটিভ ডিজিটাল ইনস্টিটিউট থেকে একটি ডিজিটাল মার্কেটিং এবং ভিডিও এডিটিং প্রোগ্রামও সম্পন্ন করেছি, যা আমাকে সেই ক্ষেত্রে আমার দক্ষতা বাড়াতে সাহায্য করেছে।
ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং কন্টেন্ট মার্কেটিং, সেইসাথে ডিজিটাল মার্কেটিং এবং ভিডিও এডিটিং সহ বিভিন্ন অনলাইন মার্কেটিং কৌশলগুলিতে আমার দক্ষতা রয়েছে তা শেয়ার করতে আমি আনন্দিত। ডিজিটাল বিপণন এবং ভিডিও সম্পাদনার প্রতি আমার আবেগ আমাকে ব্যবসাগুলিকে তাদের অনলাইন উপস্থিতি বাড়াতে এবং নতুন গ্রাহকদের আকৃষ্ট করতে সাহায্য করেছে।

উপসংহারে, আমি Steemit সম্প্রদায়ের একটি অংশ হতে পেরে রোমাঞ্চিত, এবং সম্প্রদায়ের বিভিন্ন দৃষ্টিকোণ থেকে শেখার সময় আমি আমার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে শেয়ার করার আশা করছি। আমাকে জানার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি শীঘ্রই আপনার সাথে সংযোগ করার জন্য উন্মুখ!

আমি যেমন বলেছি, আজ শুধু আমার প্রথম পদক্ষেপ, আমি তাকে এই কাজটি করতে সাহায্য করার জন্য ধন্যবাদ জানাই। আমি অত্যন্ত খুশি.......
আল্লাহ হাফেজ
#বাংলাদেশ থেকে

মোঃ সজিবুল হক সোহান

Sort:  
 last year 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 last year 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশা করছি খুব শীঘ্রই আমাদের মডারেটর আপনাকে কমিউনিটির বিষয়ে গাইডলাইন প্রদান করবেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 last year (edited)

আপনি দক্ষতার সঙ্গে আপনার ভেরিফিকেশন পোস্ট উপস্থাপন করেছেন আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগলো। তবে ভেরিফিকেশন পোষ্টে অবশ্যই abb-intro এই tag টি ব্যবহার করতে হবে এখনি এডিট করে সঠিক করুন।
ধন্যবাদ।

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57339.41
ETH 2522.28
USDT 1.00
SBD 2.31