You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১৬ (Weekly Hangout Report-16)

in আমার বাংলা ব্লগ3 years ago

এবারে হ্যাংআউটে আমি উপস্থিত ছিলাম। আসলে একটা হ্যাংআউট উপস্থিত থেকে কমিউনিটি সম্পর্কে অনেক কিছু জানা যায়। বিশেষ করে এই হ্যাং আউট এর মাধ্যমে এখানকার এডমিন যারা আছে। তারা তাদের আন্ডারে যেসব মেম্বার আছে তাদেরকে নির্দেশনা করে কি করতে হবে। বিশেষ করে এবার আমার ব্যক্তিগত কিছু কারণের জন্য আমি শুধু পোস্ট করতে পেরেছি। তবে কমেন্টের বিষয়টি ও যে গুরুত্বপূর্ণ । এই বিষয়টা আমাকে সুন্দর ভাবে আরিফ ভাই বুঝিয়েছেন। আসলে সাপ্তাহিক হাংআউটে আমায় মনে করি। সকল সদস্যকে উপস্থিত থাকা দরকার। কারণ এর মাধ্যমে আপনি একটি ভাল দিক নির্দেশনা পাবেন এডমিন দের কাছ থেকে। আর আমি ব্যক্তিগতভাবে হ্যাংআউটকে পছন্দ করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64504.36
ETH 3414.70
USDT 1.00
SBD 2.51