স্টিমিট এ আমার 1ম অর্জন।

WIN_20220509_12_11_18_Pro.jpg
পরিচয়: আমি বাংলা ব্লগ গ্রুপের একজন সদস্য। আমি রাসেল ইসলাম আমি একজন ওয়েব ডেভেলপার এবং আমি ফ্রিল্যান্সিং এবং সিপিএ মার্কেটিং কাজ করছি। আমি সাভার, শ্রীপুর এ অবস্থান করছি।

শিক্ষাগত যোগ্যতা : আমি 2022 সালে এসএসসি কমপ্লিট করেছি এ ই আর ই স্কুল এন্ড কলেজ থেকে ।

পছন্দ এবং অপছন্দ: আমি কোরআন শরীফ এবং হাদিসের বিভিন্ন বইসহ বিভিন্ন ইসলামিক বই পড়তে খুব ভালোবাসি। এছাড়াও কোডিং করতে আমার অনেক ভালো লাগে ।

কিভাবে আমি এই ওয়েবসাইটের (স্টিমিট) সন্ধান পেলাম: আমি ইউটিউব থেকে এই ওয়েবসাইটের সন্ধান পেয়েছি। এছাড়াও গুগলে অনেক গবেষণা করতে গিয়ে আমি এই ওয়েবসাইটের সন্ধান পেয়েছি এবং আমার এই ওয়েবসাইটে কাজ করতে অনেক ভাল লাগছে

আপনাদের সকলকে ধন্যবাদ। বিশেষ করে: @@@sikakon @ijelady @steem.history @ayrinbd @emonv

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে পরিচিতমুলক পোস্ট করতে হলে অবশ্যই সকল নিয়ম মেনে পোস্ট করতে হবে।

পরিচিতমুলক পোস্ট করার নিয়ম 👇
পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।

নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ আমার বাংলা ব্লগ এর সর্বশেষ আপডেট নিয়মাবলী
👉 [লিংক] ঃ https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

তবে এই মুহুর্তে আমার বাংলা ব্লগে নিউ মেম্বার নেয়া হচ্ছে না, আপনি আমাদের discord server এ জয়েন করুন। নিউ মেম্বার নেয়ার সঠিক সময় জানিয়ে দেয়া হবে discord এর মাধ্যমে।
👇
Discord link: https://discord.gg/5aYe6e6nMW

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে পোস্ট করতে হলে সঠিক নিয়ম অনুযায়ী পরিচিতিমূলক পোস্ট করতে হবে। সে বিষয়ে অবগত থাকেন সেটাই কামনা করি।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় মূলক পোস্ট করতে হলে অবশ্যই আমাদের কমিউনিটির নিয়মকানুন মেনে আরও বিস্তারিত ভাবে লিখতে হবে এবং ভাইয়া আপনি আমাকে কেন মেনশন দিয়েছেন এটা ঠিক আমি বুঝলাম না, ধন্যবাদ

 2 years ago 

আপনি কি আমার বাংলা ব্লগ কমিউনিটির মেম্বার হতে ইচ্ছুক??? তবে
আপনার জন্যে একটি সুখবর রয়েছে !!!

আজ ২৭/০৫/২০২২ থেকে আগামী ০২/০৬/২০২২ তারিখ পর্যন্ত আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নতুন মেম্বার নেয়া চালু থাকবে। যদি আপনি আমাদের কমিউনিটিতে কাজ করতে আগ্রহী হোন তাহলে এই সময়ের ভেতর কমিউনিটির সকল নিয়মকানুন মেনে পরিচিতিমূলক পোস্ট করতে পারেন।

পরিচিতিমূলক পোস্ট করার নিয়ম জানতে ফলো করুন !!
Link: https://steemit.com/hive-129948/@rme/4pwnok

ধন্যবাদ আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60181.17
ETH 2419.82
USDT 1.00
SBD 2.44