আমার পরিচয় এবং স্টিমিট এর সাথে পথচলা

#introduceyourself
@mdalaraf
আমার ভূমিকাঃ
আসসালামু আলাইকুম সবাইকে, আমি মোঃ আল আরাফ, আমি একজন বাংলাদেশি নাগরিক। আমি বয়স ২২ বছর. আমি স্টিমিট এ ২৮ এ মার্চ জয়েন করি। আমি স্টিমিটের সকল বন্ধুদের সাথে যোগাযোগ করার জন্য উন্মুখ হয়ে আছি।

image.png

জন্মস্থান:
আমার দেশ বাংলাদেশ। একটি নদীমাতৃক দেশ যেখানে ভালো মনের মানুষ এবং চমৎকার প্রাকৃতিক সম্পদ রয়েছে। বাংলার ঐতিহাসিক অঞ্চলের পূর্ব অংশ হিসাবে, এই অঞ্চলটি একসময় ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের সাথে একত্রে গঠিত হয়েছিল। ১৯২১ সালে বাংলাদেশ স্বাধীন দেশে পরিণত হয়।
আমার জন্মস্থান বরিশাল বিভাগের পিরোজপুর জেলার স্বরুপকাঠী গ্রামে।

image.png

শিক্ষাঃ
আমি বর্তমানে বিএসসি ইঞ্জিনিয়ারিং পড়ছি ত্রিপলই নিয়ে। আমি বিশ্ববিদ্যালয় থেকে আমার উচ্চশিক্ষা সঠিকভাবে শেষ করতে এবং দেশের জন্য মূল্যবান কিছু করতে চাই।

শখঃ
আমার শখ বলতে অনেক কিছুই আছে, যেমন বই পড়া, গান শোনা, মুভি, আনিমে দেখা, বাইরে ঘুরতে যাওয়া ইত্যাদি। এছারা আমি কিছু টেকনিকাল কাজ করতে পছন্দ করি, পরালেখার বাইরে নিজেকে আরেকটু আলাদা ভাবে তুলে ধরার জন্য আমি বিভিন্ন কাজ শিখছি, যেমন কম্পিউটারের যাবতীয় জ্ঞান চর্চা, ইলাস্ট্রেটর এর কাজ, ডিজিটাল মার্কেটিং এর কাজ ইত্যাদি।

image.png

অভিজ্ঞতাঃ
আমি মূলত একজন ছাত্র, এর পাশাপাশি আমি সাংগঠনিক প্রয়োজনে কিছু গ্রাফিক্স ডিজাইনের কাজ করি। আমি আমার বিশ্ববিদ্যালয় IEEE ক্লাবে একজন স্বেচ্ছাসেবক গ্রাফিক্স ডিজাইনার হিসেবে কাজ করছি। আমি দলের সাথে কাজ করতে উপভোগ করি এবং আমার সতীর্থদের সহযোগিতা করতে পছন্দ করি।

image.png

পোস্ট প্রত্যাশাঃ
এখানে এই কমিউনিটিতে আমি আমার ক্ষুদ্র জ্ঞান আপনাদের সকলের সাথে শেয়ার করার যথাসাধ্য চেষ্টা করব।
আমি ডিজাইন এবং আমার দৈনিক সাম্প্রতিক কাজগুল পোস্ট করার চেষ্টা করব। যাইহোক আমি একজন টেক লাভার গাই। তাই আমি প্রযুক্তি এবং যোগাযোগ সম্পর্কে নতুন কোনো তথ্য শেয়ার করব। আমি আমার প্রজেক্টগুলোও শেয়ার করব যেগুলোতে আমি কাজ করছি। আপনাদের সবাইকে সাহায্য করার মানসিকতা আমার আছে।

আমি Steemit সম্পর্কে যেভাবে জানিঃ
আমার এক বন্ধুর মাধ্যমে এই আসাধারন কমিউনিটি সম্পর্কে জানতে পারি এবং সে আমাকে আমার জ্ঞান এবং অন্বেষণকে প্রসারিত করতে এই সুন্দর কমিউনিটি-টিতে যোগ দিতে বলেছে। অবশেষে আপনাদের কাছে সহযোগিতা কামনা করে আজকের মত এখানেই শেষ করছি। ধন্যবাদ সকলকে।

Sort:  
 2 years ago 

আপনি কি আমার বাংলা ব্লগ কমিউনিটির মেম্বার হতে ইচ্ছুক??? তবে
আপনার জন্যে একটি সুখবর রয়েছে,
👇
আজ ২৯/০৪/২০২২ থেকে আগামী ৫/৫/২০২২ তারিখ পর্যন্ত আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নতুন মেম্বার নেয়া চালু থাকবে। যদি আপনি আগ্রহী হোন তবে এই সময়ের ভেতর কমিউনিটির সকল নিয়মকানুন মেনে পরিচিতিমূলক পোস্ট করুন।
পরিচিতিমূলক পোস্ট করার নিয়ম জানতে ফলো করুন,
👉 Link: https://steemit.com/hive-129948/@rme/4pwnok

ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আপনার সম্পর্কে জানতে পেরে অনেক ভালো লাগছে।আপনি অনেক সুন্দর ভাবে আপনার সম্পর্কে জানিয়েছেন। আশা করি সব নিয়ম কানুন মেনে কাজ করে যাবেন। দোয় রইলো।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম জানাই। নতুন একজন সদস্যকে খুব ভালো লেগেছে। কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে সামনের দিকে এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। আপনার সম্পর্কে জানতে পেরে অনেক ভালো লাগছে। আশাকরি কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

@mdalaraf আপনার পরিচিতিমুলক পোস্ট খুবই সুন্দর হয়েছে। অনেক সুন্দরভাবে গুছিয়ে লিখেছেন। তবে আমার বাংলাব্লগ কমিউনিটিতে এখন নিউ মেম্বার নেয়া হচ্ছে না। আমরা প্রতি মাসে কিছু সময়ের মধ্যে নিউ মেম্বার নিয়ে থাকি।
আমি আপনাকে আমাদের discord server এর link দিচ্ছি আপনি discord এ জয়েন করুন।
discord link: https://discord.gg/5aYe6e6nMW

নিউ মেম্বার নেয়ার সময় সবাইকে discord এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। ধন্যবাদ আপনাকে।

ji dhonnobad

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60335.73
ETH 3297.58
USDT 1.00
SBD 2.43