You are viewing a single comment's thread from:

RE: "চলো ঘুরে আসি রবীন্দ্র কুঠিবাড়ি"♥১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

রবীন্দ্রনাথের কুঠিবাড়ি দেখতে খুবই ভালো লাগে আমার কাছে ।রবীন্দ্রনাথের কুঠিবাড়ির পরিবেশটা খুবই সুন্দর। আমি অনেকবার রবীন্দ্রনাথের বাড়ি গিয়েছে তাও মনে হয় আবার যাই। আপু আপনি রবীন্দ্রনাথের বাড়ি এসেছিলেন আর আমাদের বলেন নাই ।আমার বাড়ির পাশেই রবীন্দ্রনাথের বাড়ি ।শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 
ভাইয়া 2019 সালে গিয়েছিলাম ছবিগুলো খুঁজে খুঁজে বের করে আজকে পোস্ট দিয়েছি।আগামীতে গেলে অবশ্যই আপনাদের বাড়ি ঘুরে আসব আপনাদের সাথে দেখা করে আসবো।সত্যিই রবীন্দ্র কুঠিবাড়ি এত সুন্দর যা ভাষায় প্রকাশ করা যাবে না।আমি ওই একবারে গিয়েছি আমার অনেক বেশি ভালো লেগেছিল।বেঁচে থাকলে আবারো যাবো ইনশাল্লাহ।

♥♥

 2 years ago 

অবশ্যই আপু পরবর্তীতে আবার আসলে আমাদের জানাবেন। আমরা আপনার সাথে দেখা করব।
আসলে রবীন্দ্রনাথের বাড়ি যতবারই যাওয়া যাবে তাও মনে হবে আবার যেয়ে ঘুরে আসি। শুভকামনা রইল আপনার।❤️❤️❤️❤️

 2 years ago 
অবশ্যই জানিয়ে যাবো অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল।আগের থেকে নিমন্ত্রণ দেওয়ার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44