You are viewing a single comment's thread from:

RE: আমি ও আমার লেখালেখি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

জীবন সহজ ছিল না রে ভাই, তবে আমি সহজ করে নিয়েছি , আমার মত করে ।

ভাইয়া এটাই একটা পারফেক্ট জীবন যোদ্ধার করণীয়। আমাদের চলার পথকে নিজেদেরই সহজ করে নিতে হবে। জীবনটা আমাদের জন্য একটা যুদ্ধের ময়দান তাই যদি আমরা সহজ করে নিতে না পারি তাহলে শুরুতেই হেরে যাব। আপনি জীবনযুদ্ধের একজন নির্ভীক সৈনিক তাই শত প্রতিবন্ধকতার মাঝেও ছোট্ট চেম্বারে বন্দী না থেকে নিজের চিন্তা চেতনাকে মেলে ধরতে পেরেছেন। আপনার ব্লগটি পড়ে আমি নিজেও অনেক কিছু শিখতে পারলাম। এখন থেকে আমিও আমার না পাওয়ার কষ্ট গুলো বুকের এক পাশে রেখে দিয়ে আপনার কথাগুলো স্মরণ করে সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করব।
ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই , খুবই চেষ্টা করে ছিলাম ভাই । তাই আজ হয়তো এই জন্যই আজ এই জায়গাতে । আপনি মনোনিত হয়েছেন অনুভূতি শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার জন্য শুভেচ্ছা উপহার থাকবে । আমি শুনতে চাই , আপনার অনুভূতি ।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66548.53
ETH 3594.05
USDT 1.00
SBD 2.91