You are viewing a single comment's thread from:

RE: বন্ধুকে সাথে নিয়ে রেস্টুরেন্টে ইফতার এর অভিজ্ঞতা। ১০% সাইফক্স।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া প্রথমেই বলব নদী তীরবর্তী অঞ্চলে ধান মাড়াইয়ের দৃশ্য গুলো আমার কাছে খুব ভালো লাগে। ভালো লাগার কারণ আমাদের কৃষক ভাইয়েরা অক্লান্ত পরিশ্রমের ফলে তাদের কাঙ্ক্ষিত ফসলগুলো ঘড়ে তোলার জন্য এই অক্লান্ত পরিশ্রম করছে। যাইহোক আপনি আজকে যে রেস্টুরেন্টে ইফতার করেছেন সেটার পরিবেশ আমার খুব ভালো লেগেছে। যদিও আমি ইফতারটা বাইরে করতে পছন্দ করি না। তারপরেও আপনার আজকের ইফতারের মেনু দেখে মনে হচ্ছে আপনি অনেক তৃপ্তি সহকারে ইফতার করেছেন।আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ধান মাড়াইয়ের দৃশ্যটি আমার কাছে অনেক ভালো লেগেছে। দীর্ঘদিন পর এই দৃশ্যটি দেখতে পেয়েছি। সেটা ও একদম নদী সংলগ্ন জায়গায়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33