You are viewing a single comment's thread from:

RE: সুস্বাদু ঝাল ঝাল আলুর দম রেসিপি | |10% Beneficiary To @shy-fox | |5% Beneficiary To @abb-charity

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার কষানো আলুর দম দেখে জিভে জল চলে এলো। আলুর দম আমি খুব পছন্দ করি মাঝে মাঝেই আলুর দম বানিয়ে খাই। আলুর দম আমার এতই পছন্দ যে আলু ভর্তা করার জন্য আলু সিদ্ধ করলে সেখান থেকেই সিদ্ধ আলু আমি খেয়ে ফেলি। কষানো আলুর দম বানানোর রেসিপি আপনি খুব সুন্দর করে পর্যায়ক্রমে সবগুলো ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্য পেয়ে আমি অনেক অনেক খুশি ও আনন্দিত হলাম, আপনার মন্তব্য পেয়ে আমি আমার কাজের প্রতি অনেক অনেক অনুপ্রেরণা ও আগ্রহ বৃদ্ধি পেল। জি ভাই আপনার সাথে আমার মিল হলো আলুর দম আমিও অনেক অনেক বেশি পছন্দ করি।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 53406.14
ETH 2398.08
USDT 1.00
SBD 2.15