You are viewing a single comment's thread from:

RE: DIY - ( এসো নিজে করি ) [ আমার নিজের তৈরি পিক্সেল ডিসপ্লেতে "লাজুক খ্যাঁক"] || 15% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

বড় ভাইয়া আপনার কমেন্ট দেখে আমি সত্যি খুব আনন্দিত ,,, বলার ভাষা হারিয়ে ফেলেছি ।। কি যে বলি ।

খুবই ক্রিয়েটিভ একটা পোস্ট। নিঃসন্দেহে আজকের দিনের সেরা পোস্ট আমার চোখে। ভিন্ন রকম চিন্তাভাবনা থেকে ভিন্ন রকম কিছু করে দেখানো সত্যিই দুর্দান্ত ছিল। এমন ক্রিয়েটিভ কাজ আমরা আরো দেখতে চাই। নিখুঁত না হলেও সমস্যা নেই। চেষ্টা করতে থাকুন সবচেয়ে ভালোটা করার।

তবে ভাইয়া সত্যি আমি ভিন্ন রকমের কিছু নতুন নতুন জিনিস নিয়ে আপনাদের সামনে হাজির হওয়ার চেষ্টা করে আসছি ...তবে সামনে আরো অনেক রকমের ভিন্ন কিছু নিয়ে আসার চেষ্টা করবো ।।

আপনাদের এত ভালোবাসা পেলে আমি কি চুপ করে বসে থাকতে পারি ।।।

ধন্যবাদ ভাইয়া ❤️🥰
ভালোবাসা অবিরাম ভাইয়া 🥰❤️🌷

Sort:  
 3 years ago 

আরো নতুন কিছু দেখার অপেক্ষায় রইলাম।

 3 years ago 

🥰☺️ হুম অবশ্যই ভাইয়া, ❤️❤️🥰🥰🌷🌷

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58183.32
ETH 2475.34
USDT 1.00
SBD 2.38