You are viewing a single comment's thread from:

RE: আমার সাথে ঘটে যাওয়া একটি ভয়ানক ঘটনা 👻

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া ভাগ্যিস ঘটনাটা রাত্রে শেয়ার করেন নি । একা রুমে বসে এই পোস্ট পড়তে থাকলে আমার জানালাতেও যে কালো ছায়া দেখে চোখের ভুল হবেনা এর গ্যারান্টি ছিল না ।
আমি সাধারণত উঠানের শেষ প্রান্তে দুইটা রুমের একটাতে থাকি । পাশের রুমে দাদি থাকতো । তিনি মারা যাওয়ার পর এখন প্রায় রাত্রে ফাঁকায় থাকে । শব্দ যা করার ইঁদুরে করে সারা রাত । তবে রাত্রে বসে বসে এই ঘটনা পড়লে নিশ্চিত ভয় পেতাম ।
তবে ভাইয়া যায় হোক ওভাবে একা একা আপনার ফ্লাটে থেকে যাওয়া মোটেও উচিৎ ছিল না । মনের ভয় থেকে মানুষ অনেক কিছু দেখে থাকে ।

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন ভাই, তবে আমি বলতে পারি এটা মনের ভয় ছিলো না। আমার দাদি ১ বছর হল মারা গিয়েছে, দাদির রুম একটু ডেকোরেশন করে এখানেই থাকি এখন।

 2 years ago 

তবে ভাইয়া এমন ঘটনা দেখে যে আপনি সেই রাত সুস্থ ভাবে পার করে ফেলেছেন এই থেকে ধারণা করা যায় আপনি কিন্তু অতটাও ভীতু না । আমি এমন অনেকের থেকে শুনেছি একাকি ঘরে থেকে এমন ভয় পেয়েছিল সকালে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে লেগেছিল ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 63177.41
ETH 2439.37
USDT 1.00
SBD 2.58