You are viewing a single comment's thread from:

RE: কুয়াকাটায় ঘুরে আসা দিনগুলি পর্ব-৪

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি এযাবৎ কালে একবারের জন্য কুয়াকাটা গিয়েছিলাম । তবে এসবের কিছুই দেখার সুযোগ হয়নি । তবে আমি যে দৃশ্য দেখেছি তাও হয়তো অনেক সৌভাগ্যের বিষয় । যেদিন গেছিলাম প্রচুর বৃষ্টি ছিল আমি ১ঘন্টা যাবতসমুদ্র তীরে একাকি দাঁড়িয়ে ছিলাম । রেইন কোর্ট পরে গেছি তারপরেও দেখি পুরোটা ভিজে একাকার । ওই বিশাল সমুদ্রের সামনে একাকি আমি ছোট্ট প্রাণ ।

আপনার আজকের পোস্ট থেকে ভিন্ন রকম কিছু দৃশ্য দেখার সুযোগ হলো আমার সে স্মৃতির সাথে সংমিশ্রণ করে নিলাম ।
ধন্যবাদ আপু । আমাদের সাথে শেয়ার করার জন্য ।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি কুয়াকাটায় ঘুরে এসেছেন জেনে বেশ ভালো লাগলো। আসলে সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুই একটু একটু করে পরিবর্তন হয় ।কুয়াকাটাও আগের থেকে অনেক পরিবর্তন এসেছে ।তবে এ ধরনের জায়গায় গেলে বৃষ্টি এলে খুবই খারাপ লাগে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61852.16
ETH 2402.53
USDT 1.00
SBD 2.60