You are viewing a single comment's thread from:

RE: আবেগের কবিতা || খন্ডিত হৃদয় || Original Poetry by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

ভাইয়া আপনার করা গ্রাফিক্স ডিজাইন গুলো আমার খুব ভাল লাগে আজকের গুলাও ছিল দুঃখ জনক সুন্দর । দুঃখ জনক বলছি কারণ দুটোই বিচ্ছেদের প্রতীক বহন করছে ।
আমিও আমার জীবনের প্রায় ১০টি বছর বিভিন্ন শহরে কাটিয়েছি । এখানে আমি কৃত্তিমতা ছাড়া আর কোন সুখ খুজে পাইনি হয়তো এটা ছিল আমার ব্যার্থতা নতুবা মানুষ এখন এতটা শহরমূখী কেন হবে । তবে আপনার লিখা ভুমিকা এবং কবিতাখানি পড়ে আমার ভাবনায় কিছুটা ছেদ পড়লো ।

মনে পড়ে গেল শেক্সপিয়রের "এজ ইউ লাইক ইট" এর বিখ্যাত সে দু'লাইন

'পৃথিবীটা একটা রঙ্গমঞ্চ,
আমরা সবাই সেই মঞ্চের অভিনেতা'

Sort:  
 2 years ago 

হ্যা, এটা যথার্থ ছিলো, যার অধিকাংশটা দেখা যায় শহরের জীবনের মাঝে, মনে হয় সবাই রঙ্গ করার মাঝে ব্যস্ত।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68