লাইফ সটাইল-বাড়িতে তৈরি করা চিকেন এগ পাস্তা খাওয়ার কিছু মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


আমি @maria47 বাংলাদেশ থেকে। আপনারা সবাই কেমন আছেন? আশা করি সকলেই অনেক ভাল আছেন। আল্লাহর রহমতে ও আপনাদের দোয়া আমিও অনেক ভালো আছি।আজকে আমি ভিন্ন ধরনের একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি।আজকে আমি আপনাদের মাঝে বাড়িতে তৈরি করা চিকেন এগ পাস্তা খাওয়ার কিছু মুহূর্ত শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের কাছে ভালো লাগবে।


বাড়িতে তৈরি করা চিকেন এগ পাস্তা খাওয়ার কিছু মুহূর্ত


ei_1722077280264-removebg-preview.png
Device-XANON-X20


মাঝে মাঝে ভিন্ন ভাবে ভিন্ন কিছু খেতে বেশ ভালই লাগে।ভিন্ন ভিন্ন খাবারের স্বাদ সকলেই নিয়ে চায়।আমার তো ভিন্ন আইটেমের খাবার খেতে খুবই ভালো লাগে।তবে আমরা সচরাচর রেস্টুরেন্টে গিয়ে নিজের পছন্দ অনুযায়ী খাবার খেয়ে থাকি।চিকেন এগ পাস্তা কম বেশি সকলেই খেতে ভালোবাসে।আমার নিজেরও বেশ পছন্দের একটি খাবার।


ei_1722076795991-removebg-preview.png
Device-XANON-X20


চিকেন এগ পাস্তা ছোট বড় সকলেই খেতে খুবই ভালোবাসে।কেউ রেস্টুরেন্টে গিয়ে কেউবা বাসায় তৈরি করে খেয়ে থাকেন।সকলেই নিজের পছন্দমত উপকরণ দিয়ে এই রেসিপিটি তৈরি করে থাকে। কিন্তু আজ আমি সম্পূর্ণ ভিন্নভাবে এই রেসিপিটি তৈরি করেছিলাম।সম্পূর্ণ বাসায় তৈরি করা একটি রেসিপি ছিল। খেতেও বেশ দুর্দান্ত হয়েছিল আমি পাস্তা গুলো নিজেই বাসায় ময়দা দিয়ে রুটি বেলে সেটিকে সেদ্ধ করে পাস্তার মত করে কেটে নিজের ইচ্ছামত মসলা দিয়ে রান্না করেছিলাম।

ei_1722076615363-removebg-preview.png
Device-XANON-X20


বাসার সকলেই আমাকে সাহায্য করেছিল। আমার ছোট ননদ এই আইডিয়াটি আমাকে দিয়েছিল। সে এভাবে একদিন তৈরি করে খেয়েছিল। তার কাছে নাকি অনেক ভালো লেগেছে। তার এই আইডিয়াকে কাজে লাগিয়ে আমিও তার সাহায্য নিয়ে বাসায় তৈরি করে নেই। আমার স্বামী ও মেয়ে বেশ আগ্রহ নিয়ে আমাদের রেসিপি প্রস্তুত প্রণালী গুলো দেখছিল।এরপর যখন চিকেন এগ পাস্তার রেসিপিটি তৈরি হয়ে যায় তখন একটি প্লেটে তুলে নেই।



ei_1722076716531-removebg-preview.png
Device-XANON-X20


এরপর সকলের মাঝে পরিবেশন এর পালা। এরপর সবার প্লেটে সুন্দরভাবে পরিবেশন করেছিলাম দুই বোন মিলে। সত্যিই এত সুস্বাদু হয়েছিল খেতে আমার স্বামী ও মেয়ে দুজনেই ভীষণ প্রশংসা করছিল।আমার মেয়ে তো ভীষণ খুশি ছিল। সে তো বারবার বলছিল তাকে যেন আবারও এই খাবারটি বানিয়ে দেই। এই প্রথমবার বাসায় এভাবে এই রেসিপিটি তৈরি করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি সুযোগ পেলে এই রেসিপিটি আপনাদের সাথে শেয়ার করব। চিকেন এগ পাস্তা খেতে দুর্দান্ত হয়েছিল।রেস্টুরেন্টের তুলনায় এর স্বাদ দ্বিগুণ হয়েছিল।ধন্যবাদ আমার ছোট বোনটিকে এত সুন্দর একটি রেসিপি আমাদের উপহার দেওয়ার জন্য।



বাড়িতে তৈরি করা চিকেন এগ পাস্তা খাওয়ার কিছু মুহূর্ত আপনাদের সকলের মাঝে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে।এমন একটা আনন্দময় মুহূর্ত সবার সাথে ভাগাভাগি করতে পারে আমি খুবই আনন্দিত।আমি সব সময় চেষ্টা করব এইভাবে সুন্দর মুহূর্ত গুলোকে গুছিয়ে সকলের মাঝে উপস্থাপন করার জন্য।ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231220_171352.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডির নাম @maria47। আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে যেতে অনেক পছন্দ করি। এছাড়াও ছবি তুলতে আমার ভীষণ ভালো লাগে। কোন ভিন্ন ধরনের কিছু দেখলেই আমি সেটির ছবি তুলে রাখি। নিত্য নতুন জিনিস বানাতেও ভীষণ ভালো লাগে। এছাড়াও নিত্য নতুন আর্ট করতে আমার খুবই ভালো লাগে।

Sort:  
 2 months ago 

আপনার ছোট ননদের কাছ থেকে আইডিয়া নিয়ে খুব মজার একটা রেসিপি তৈরি করেছেন। বাসায় এরকম পাস্তা তৈরি করে খাওয়া হয়নি। পাস্তা গুলোও আপনি বাসায় তৈরি করেছেন এটা জেনে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে চিকেন এগ পাস্তা তৈরি করে পরিবারের সবাই মিলে একসাথে খেয়েছেন। সুন্দর অনুভূতি শেয়ার করেছেন আপনি। রেসিপিটা দেখতে পারলে আরো ভালো লাগতো। ধন্যবাদ আপু।

 2 months ago 

সবাই মিলে বাসায় কোনো কিছু তৈরি করে খেতে খুবই ভালো লাগে।ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

ঠিক বলেছেন আপু মাঝে মাঝে ভিন্ন ধরনের কিছু খেতে ভীষণ মজা লাগে। আপনার ছোট ননদের আইডিয়াটা কিন্তু বেশ দারুন। বাড়িতে চিকেন এগ পাস্তা খাওয়ার অনেক সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন। খাওয়ার থেকে সব থেকে বেশি ভালো লাগে যখন রান্না ঘরে সবাই সাহায্য করে। সব থেকে বেশি ভালো লাগলো যে আপনার মেয়ে এটা খুবই পছন্দ করেছে বাচ্চারা কোন খাবার পছন্দ করলে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপু সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

এ ধরনের পাস্তা জাতীয় জিনিস আমার কাছে বাসায় তৈরির থেকে রেস্টুরেন্ট এর টা খেতে বেশি ভালো লাগে ।তারপরও মাঝে মাঝে বাসায় তৈরি করে খেয়ে থাকি ভালই লাগে । আর এরকম মজাদার রেসিপি বানালে পরিবারের সবাই মিলে খেতে কিন্তু ভালোই লাগে । ননদের আইডিয়া নিয়ে মজাদার একটি রেসিপি বানিয়ে ফেললেন আপু ভালো লাগলো ।

 2 months ago 

হ্যাঁ আপু বাসায় মাঝে মাঝে কোনো কিছু তৈরি করে খেতে ভালই লাগে।ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

চিকেন এগ পাস্তা আমি কখনো খাইনি আপু। রেস্টুরেন্টের থেকেও আপনার তৈরি এই রেসিপিটি খেতে দ্বিগুন ভালো হয়েছিল জেনে রেসিপিটি জানার আগ্রহ রইল। কখনো সুযোগ হলে রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করবেন আপু। তাহলে আমিও বাড়িতে তৈরি করে খেতে পারব এই সুস্বাদু রেসিপি। রেসিপিটা যেহেতু খেতে অনেক ভালো হয়েছিল তাহলে আপনারা তো অনেক মজা করেই খেয়েছিলেন সেটি।

 2 months ago 

হ্যাঁ আপু অবশ্যই শেয়ার করব রেসিপিটি।ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

বাসার তৈরি খাবার অনেক সুস্বাদু হয়ে থাকে।আর আপনি এটি বাসায় তৈরি করেছিলেন জেনে ভালো লাগলো।আসলেই এই সমস্ত খাবারগুলি বেশ রুচিসম্মত হয়ে থাকে।বাচ্চারাও মজা পায়, ধন্যবাদ আপু।

 2 months ago 

হ্যাঁ আপু এই খাবার গুলো খেতে ছোট বড় সকলেই ভীষণ ভালোবাসে।ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

এমন লোভনীয় খাবার বাড়িতে বসে একা একা খেলেন আপু। আর আমাদের কে দেখাচ্ছেন। তবে সবাই মিলে এমন রেসিপি কিন্তু খাওয়ার আনন্দটাই আলাদা। আপনার অনুভূতি গুলো পড়ে বুঝতে পারলাম যে রেসিপিটি বেশ মজারই হয়েছিল। ধন্যবাদ এমন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

হ্যাঁ অবশ্যই সুযোগ হলো খাওয়াব।ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

মাঝে মাঝে মুখে রুচি পরিবর্তন করার জন্য এ ধরনের খাবারগুলা খেতে অনেক ভালো লাগে। ননদের কাছ থেকে এই পাস্তা রান্নার আইডিয়াটি পেয়েছেন। বেশ সুন্দর করে পাস্তা রান্না করেছেন দেখে তো মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে খেতে। ধন্যবাদ আপু অনেক সুন্দর একটি দেশে পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61733.68
ETH 2481.63
USDT 1.00
SBD 2.63