You are viewing a single comment's thread from:

RE: একুশে বইমেলায় তিথি রানী আপুর সাথে দেখা হওয়ার গল্প||~~

in আমার বাংলা ব্লগ5 months ago

ইস্ আমিও তো গিয়েছিলাম সেদিন বই মেলায়। আমার সাথে আপু আপনার দেখা হলো না কেন সেটাই তো বুঝতে পারলাম না। যাক কারও না কারও সাথে তো দেখা হলো। তিথি রানী দিদি এবং আপনি দুজনই আমার বেশ প্রিয়। তাই সেখানে যদি আমার সাথে দেখা হয়ে যেত খারাপ হতো না। আমার বাংলা ব্লগের তিন পন্ডিত মহারানী এক হয়ে যেতাম। হা হা হা। আর সবাই বেশ মজা করে আমাদের পোস্ট পড়তো। যাই হোক বেশ ভালোই কেটেছে আপনাদের সময়। ভালো থাকবেন আপু।

Sort:  
 5 months ago 

আপু আপনি যদি একটু যোগাযোগ করতেন, তাহলে অবশ্যই আমাদের সবার একসাথে দেখা হতো। এবং আমরা খুব সুন্দর একটা সময় পার করতে পারতাম।তবে আশা ছাড়িনি কোন না কোন দিন আবার দেখা হবে ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63781.73
ETH 3407.93
USDT 1.00
SBD 2.47