You are viewing a single comment's thread from:

RE: লাইফ স্টাইল পোস্ট -- 💝 " ইচ্ছে না থাকলেও করতে হলো " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ10 months ago

সবার আগে বলবো যে ভিতরে জেদ না থাকলে কিছুই শেখা যায় না। সমাজে চলতে গেলে অনেক মানুষের সাথে দেখা হয় কিন্তু অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিতে নারায। তবে আমার মনে হয় আমি যতটুকু জানি সেটা শেখানোর মাধ্যমে আমার শিক্ষাটা আরও অনেকগুনে বেড়ে যাবে। তবে দুঃখের বিষয় হলো আপু আমিও কিন্তু এখন অবদি কোন টাকা উইথড্রো করিনি। হ্যাঁ তবে আমি কিছু স্ট্রিম বাইনান্সে ডিপোজিট করেছি। কিন্তু বাইনান্স থেকে কি করে টাকা উইথড্রো দিতে হয় সেটাও আমার জানা নেই। ব্যস্ততায় ভরা জীবন আমার । তাই ভাবছিলাম যখন টাকা উইথড্রো দিবো কারও সাহায্য নিয়ে করে ফেলবো। কারন এখানে অনেকেই আছে যারা চাইলেই সাহায্যের হাত বাড়িয়ে দেয়। পরিশেষে আশা করবো এভাবেই নিজের মধ্যে জেদ করে সব শিখে নিবেন।

Sort:  
 10 months ago 

অনেক ধন্যবাদ আপু। দোয়া করবেন সব সময়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35