You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪৭ ||ডাই কন্টেস্ট: কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি

in আমার বাংলা ব্লগ10 months ago

আল্লাহরে আমি তো পাগল হয়ে গেলাম। কেউ আমারে ধর। এত আকর্ষনীয় জিনিস দেখে তো মাথা ঘুরে গেল। আরে আপু এই না হলে আপনি। প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবো তো করবো তাতে কি, একেবারে সবচেয়ে ভালো জিনিস দিয়েই তাক লাগিয়ে দিবো। ইস আমার যদি আপনার মত এমন একটি বোন থাকতো তাহলে তো আমিই সেরা হতাম। আপু সত্যি বলছি দারুন ছিল আপনার আজকের ওয়াল মেট। প্রতিযোগিতা শেষে আমাকে পাঠিয়ে দিয়েন। ঠিক আছে আপু?

Sort:  
 10 months ago 

সত্যি আপু আপনি যদি আশেপাশে থাকতেন তাহলে অবশ্যই আপনাকে এখনই দিয়ে দিতাম। তবে ইচ্ছা আছে যদি কখনো আপনার সাথে দেখা হয়, তাহলে আমার হাতে তৈরি করা কিছু একটা আপনাকে গিফট করবো। অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

লাগবেনা আপু আপনার কথাতে আমি ধন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68