(আমার পরিচয় পর্ব

আসসালামু-আলাইকুম, সবাইকে পবিত্র মাহে রমজানের মুবারকবাদ / অন্য ধর্মের ভাই বোনদের প্রতি শুভ কামনা।

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর অশেষ রহমতে আমিও অনেক ভাল আছি।

আমার জানা মতে, "আমার বাংলা ব্লগ" সকল বাংলা ভাষা- ভাষীদের জন্যে অনেক জনপ্রিয় একটি কমিউনিটি। আমি প্রথম বারের মতো এই কমিউনিটিতে পোস্ট করতে যাচ্ছি।
আমি @mahmud-ashik, হতে চাই আপনাদের নতুন একজন সদস্য ,কাজ করতে চাই সবসময়।

আজ আমি আপনাদের সামনে , "আমার বাংলা ব্লগে" আমার পরিচয় পর্ব শেয়ার করব।

steem uplode.jpg

আমার নামঃ- তারেক মাহমুদ আশিক
পিতার নামঃ- মোঃ সহিদুল ইসলাম
মাতার নামঃ- মোছাঃ নাহিদা আক্তার
গ্রাম ও পোস্ট অফিসঃ- সাতবাড়ীয়া
উপজেলাঃ- ভেড়ামারা
জেলাঃ- কুষ্টিয়া
রক্তের গ্রুপঃ- এ পজিটিভ (+)
জাতীয়তাঃ- বাংলাদেশী
বৈবাহিক অবস্থাঃ- অবিবাহিত
বয়সঃ- ২১ বছর

আমি পাবনা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে "যন্ত্রকৌশল বিভাগ" হতে ২০২০ সালে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করেছি। এর পূর্বে ২০১৬ সালে সাতবাড়ীয়া ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে "বিজ্ঞান বিভাগ" হতে এস.এস.সি পরীক্ষায় উত্তীর্ন হই। বর্তমানে আমি চাকরির পড়াশোনা করছি। এবং পড়াশোনার পাশাপাশি স্টিম এ প্রতিদিন সময় দেই।

ভবিষ্যৎ পরিকল্পনা

আল্লাহর উপর ভরসা রেখে আমি আমার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি । ভবিষ্যতে চাকরি‌ পেলে আমার জীবনটাকে সুন্দরভাবে গুছিয়ে নেব এবং আমার পরিবারকে সুখে রাখার চেষ্টা করব। আমি চাই গরীব দুঃখী মানুষের পাশে সবসময় দাঁড়াতে ,আমি তাদেরকে সাহায্য করতে চাই এটি আমার অনেক বড় একটি স্বপ্ন এবং এটি করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করব।

আমার শখ বা ভাল লাগা

ভ্রমণ আমার সবচেয়ে প্রিয়, পাহাড় এবং নদী আমার সবচেয়ে পছন্দের। এছারাও গান গাওয়া এবং শোনা, ছবি অঙ্কন, বাগান তৈরী, বিভিন্ন বই পড়া, বিশেষ করে সাইন্স ফ্রিকশন, গল্প ও উপন্যাসের বই আমার খুব পছন্দের। এছাড়াও বিভিন্ন খাবারের রেসিপি তৈরী করতেও আমার খুব ভালো লাগে।

কাজের দক্ষতা

আমি "মাইক্রোসফট অফিস" এর সকল কাজ , এডোবি ফটোশপ, মোবাইল ফটোগ্রাফি, মোবাইল ভিডিওগ্রাফি, ভিডিও এডিট সহ ইত্যাদি কাজ করতে পারি।

যেভাবে "আমার বাংলা ব্লগ" সম্পর্কে যানতে পারলাম

আমার শ্রদ্ধেয় বড় ভাই @alamin-islam এর মাধ্যমে "আমার বাংলা ব্লগ" সম্পর্কে জানতে পারি। জানতে পারি, এই কমিউনিটিতে বাংলা ভাষা-ভাষীদের অনেক বিনোদনের সুযোগ আছে, এবং নিজের সৃজনশীলতা প্রকাশ করার সুযোগ আছে।

আমি যদি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করার সুযোগ পাই, ইনশআল্লাহ আমি এই কমিউনিটির সকল নিয়ম-কানুন মেনে কাজ করবো।

সবাইকে আমার পোস্টটি পড়ার জন্যে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

বাহ খুবই সুন্দর গোছানো পরিপাটি হয়েছে ভেরিফিকেশন পোস্ট, কিন্তু দুঃখের বিষয় ট্যাগ ভুল হয়েছে,#abb-intro ব্যবহার করতে হবে,
ভেরিফিকেশন পোস্ট করার নিয়ম:

https://steemit.com/hive-129948/@rme/4pwnok

স্টিমিট প্লাটফর্মে কাজ করতে কোন প্রকার সাহায্য সহযোগিতার প্রয়োজন হলে আমাকে নক করতে পারবেন। কোন প্রকার সাহায্য সহযোগিতার প্রয়োজন হলে আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির ডিসকড সার্ভারে অবশ্যই নক করবেন।

বিশেষ দ্রষ্টব্য: কোন বিষয়ের উপর ক্লিয়ার ধারণা না থাকলে হুটহাট করে কোন কাজ করবেন না, আপনার জন্য সেবায় নিয়োজিত আছেন আমার বাংলা ব্লগ কমিউনিটির মডারেটরবৃন্দ এবং আমি সহ আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যবৃন্দ।

শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

@alamin-islam উনাকে আপনি সহযোগিতা করুন।

 2 years ago 

অবশ্যই, আমি আমার সর্বোচ্চ টা দিয়ে সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করব, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি সব ধরনের নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করে এগিয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ইনশাআল্লাহ এই কমিউনিটিতে সততা ও দক্ষতার সাথে কাজ করে যাবো। আশা করি সবসময় আপনাদের সহায়তা ও দিকনির্দেশনামূলক পরামর্শ পাবো।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি সকল নিয়ম মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ইনশাআল্লাহ আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলব। আপনার প্রতিও শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো। আশাকরি বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন। আরো দ্রুত লেবেলগুলো পার হয়ে ভেরিফাইড মেম্বার হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

ইনশাআল্লাহ আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলব। আপনার প্রতিও শুভকামনা রইল

 2 years ago 

আপনার পরিচিতিমূলক পোস্ট খুবই সুন্দর হয়েছে। যথেষ্ট গুছিয়ে লেখার চেষ্টা করেছেন। পড়ে ভালো লাগলো।
তবে পরিচিতিমূলক পোষ্ট করতে হলে অবশ্যই পোস্টে #abb-intro ট্যাগ ব্যবহার করতে হবে। এখনি এডিট করে ঠিক করুন।

পরিচিতি মূলক পোস্ট করার সকল নিয়ম জানতে ফলো করুন, 👉 link : https://steemit.com/hive-129948/@rme/4pwnok

আপনার শিক্ষনীয় মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। আমি দুঃখিত, আমার বিষয়টি জানা ছিল না। আমি এক্ষুনি এডিট করে ঠিক করে দিচ্ছি।

 2 years ago 

ভাই আপনার পরিচিত মূলক পোস্ট টি পড়ে আমার খুবই ভালো লাগলো। আশা করি খুব সহজেই আপনি 'আমার বাংলা ব্লগ'এর একজন সদস্য হতে পারবেন। তবে প্রথমে আপনার প্রাথমিক ধারনা গুলো নেয়া উচিত যে আপনাকে রেফারের কাছ থেকে, তার থেকে জানার চেষ্টা করবেন ধন্যবাদ।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ, আমি সবসমই আমার রেফারের কাছে থেকে প্রাথমিক ধারণা সম্পর্কে জানার চেষ্টা করি।

 2 years ago 

খুব ভাল ছিল আপনার পরিচয় পর্বটি। এবং আপনার সম্পর্কে জানতে পেরে বেশ ভালই লাগলো। দারুন পারসোনালিটির মানুষ আপনি। যাইহোক আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশাকরি সততা এবং নিষ্ঠার সঙ্গে নিজের দক্ষতা কে মেলে ধরে এগিয়ে যাবেন সামনের দিকে।

আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ইনশাআল্লাহ এই কমিউনিটিতে সততা ও দক্ষতার সাথে কাজ করে যাবো। আশা করি সবসময় আপনাদের সহায়তা ও দিকনির্দেশনামূলক পরামর্শ পাবো।

 2 years ago 

আপনার সাথে পরিচিত হতে পেরে খুবই খুশি হলাম ভাইয়া। আর আপনার ভবিষ্যৎ পরিকল্পনা সত্যিই প্রশংসনীয়। এই ইচ্ছা বল নিয়েই এগিয়ে চলুন।
আশাকরি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ, ইনশাআল্লাহ আমি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে চলব। আপনার প্রতিও শুভকামনা রইল

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম ভাইয়া। ভালো লাগছে নতুন সদস্য পেয়ে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।
স্টিমিটের যাত্রা শুভহোক

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার প্রতিও শুভ কামনা রইল

 2 years ago 

আপনাকে নিউ মেম্বার ট্যাগ দেওয়া হয়েছে। আশা করবো কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে পোস্ট করবেন।
ধন্যবাদ আপনাকে।

অনেক অনেক ধন্যবাদ। ইনশাআল্লাহ আমি সবসময় এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে পোস্ট করবো।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 68905.09
ETH 3808.71
USDT 1.00
SBD 3.48