নিজের জন্মদিনে কাটানো কিছু মুহূর্ত || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বুধবার • ৭ই বৈশাখ • ১৪২৯ বঙ্গাব্দ • ২০ এপ্রিল - ২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_04-20-06.15.04.jpg

১৮ এপ্রিল আমার জন্মদিন ছিল, যেহেতু রমজান মাস চলছে তাই ভেবেছিলাম এবার আর জন্মদিন পালন করা হবে না। কারণ সারাটা দিন তো না খেয়েই থাকতে হয় সন্ধ্যার পরে আর কখন অনুষ্ঠান করব। তাই ভেবেছিলাম এবার আর অনুষ্ঠান করব না। এর আগের বছর থেকে আমার জন্মদিন রমজান মাসেই পড়ছে। এর আগের বছর জন্মদিন তাও হেলেদুলেই পার করেছিলাম। তবে সন্ধ্যার পর নানু বাড়ির লোকজনের কাছ থেকে ভালোই সারপ্রাইজ পেয়েছিলাম।

জন্মদিনের দিন রাতে বন্ধু-বান্ধবসহ ভাই-বোনদের কাছ থেকে জন্মদিনের অনেকগুলো শুভেচ্ছা পেয়েছিলাম। কিন্তু সেদিন রাতে নানু বাড়ি থেকে কেউ ফোন দিয়ে শুভেচ্ছা জানায় নি, তখন আমার একটু মন খারাপই হয়েছিল ভেবেছিলাম সবাই আমার জন্মদিনের কথা হয়তো ভুলে গিয়েছে। তবু অনেকক্ষণ ফোনের অপেক্ষায় বসে ছিলাম ভেবেছিলাম তারা ফোন দিবে। কিন্তু তাদের কারোর ফোন না পেয়ে আর অপেক্ষা করলাম না। ঘুমিয়ে পড়লাম।

পরেরদিন সকালবেলা উঠে নানু বাড়িতে গেলাম। ভেবেছিলাম যাওয়ার সাথে সাথেই সবাই জন্মদিনের শুভেচ্ছা জানাবে, কিন্তু তখনও কেউ শুভেচ্ছা জানালো না। তাই কাউকে আর কিছু বললাম না। চুপচাপ নিজের মত চলাফেরা করতে লাগলাম।

তারপর সারাটা দিন নানু বাসাতেই কাটিয়ে দিলাম। সন্ধ্যার পর মামার ঘরে বসে বসে মোবাইল ফোন ঘাঁটছিলাম। মোবাইল ফোন ঘাটতে ঘাটতে মোবাইলের মধ্যে এতটাই মগ্ন হয়ে গিয়েছিলাম যে ঘরে কে আসতেছিলো আর কে বের হয়ে যাচ্ছিল সে দিকে খেয়ালই ছিল না। ঠিক তখনই আমার মামা (@mahbubul.lemon), মামি, এবং ছোট মামাত বোন হঠাৎ সেই রুমে কেক এবং ফুলের তোড়া নিয়ে ঢুকে এমনভাবে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলো যে আমি একদম চমকে উঠেছিলাম। আমি ভেবেছিলাম তারা আমার জন্মদিনের কথা ভুলে গিয়েছে কিন্তু তারা এভাবে সারপ্রাইজ প্লান করেছিল তা আমি ভাবতেও পারিনি। সত্যি আমার কাছে তাদের সারপ্রাইজ টা খুবই ভালো লেগেছিলো। সত্যি সময়টাকে আমি খুবই উপভোগ করেছিলাম। সেই সময়ের আনন্দ গুলো আপনাদের সাথে ভাগ করে নেয়ার জন্যই আমার আজকের এই পোস্ট। কিছু ছবির মাধ্যমে আমি আমার সেই আনন্দ গ্রাম মুহূর্তগুলো আজ আপনাদের মাঝে উপস্থাপন করব। তাহলে চলুন দেখে আসা যাক ছবিগুলো।



IMG_20220420_175216.jpg

এটা ছিল আমার জন্মদিনের কেক। আপনারা শুনলে অবাক হবেন এই কেকটির ডিজাইন আমার ছোট মামাত বোন আদিলা নিজে দাঁড়িয়ে থেকে করে নিয়েছে। কেকোটির উপরের এবং নিচের সবগুলো ডিজাইনই তার আইডিয়াতেই করা হয়েছে।

IMG_20220420_180306.jpg

আমার মামা এবং আমার মামির সাথে কেক হাতে নিয়ে একটা ছবি তুলেছিলাম আপনাদের দেখানোর জন্য আর কি।

IMG_20220420_175859.jpg

এটা আমার ছোট মামাত ভাই এবং তার পাশে আমার আব্বু। আমার মামাতো ভাই কেক কাটতে খুবই পছন্দ করে। তাই তাকে সাথে নিয়েই কেকটা কেটেছিলাম।

IMG_20220420_175826.jpg
IMG_20220420_175727.jpg

আমার বাবা এবং মা কে কেক খাওয়ানোর মুহূর্তে এই ছবি দুটি তোলা।

IMG_20220420_175646.jpg
IMG_20220420_175621.jpg

এনারা হচ্ছেন আমার নানু নানি।

IMG_20220420_175518.jpg
IMG_20220420_175343.jpg

আমার মামা এবং মামি।

IMG_20220420_175408.jpg

এটা আমার ছোট খালাতো ভাই।

IMG_20220420_175314.jpg

কেক খাওয়া শেষে একটু কেক দিয়ে হোলি খেলেছিলাম আরকি হিহিহি।

IMG_20220420_180805.jpg

আব্বু এবং আম্মু। আমার ভালোবাসার মানুষ।

IMG_20220420_180710.jpg

আমার নানু এবং নানি।

IMG_20220420_181016.jpg

এনাকে তো আপনারা অনেকেই চেনেন, ইনি আমার মামা (@mahbubul.lemon)।

IMG_20220420_181055.jpg

আমার মামা এবং মামি।

IMG_20220420_180923.jpg

আমার ছোট মামাতো ভাই এবং মামাতো বোন

IMG_20220420_180007.jpg

আমার ছোট খালাতো ভাই এবং তার বউ। এখানে মনে হয় সবাই একটু অবাক হবেন হিহিহি। তারা সত্যিই আমার ছোট ভাই এবং তার বউ। আসলে আমাদের দেখতে একটু কম বয়সীই লাগে।

এই ছিল আমার জন্মদিনে কাটানো কিছু আনন্দময় মুহূর্ত। আশা করি আমার পোষ্টের মাধ্যমে আমার জন্মদিনের আনন্দময় মুহূর্ত গুলো কে আপনারা উপভোগ করতে পেরেছেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোষ্টে আসার জন্য। এরপর দেখা হবে আবার নতুন কোন এক পোস্টে চেক দিয়ে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।



image.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

প্রথমেই তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার জন্য অনেক অনেক দোয়া রইলো। সব সময় হাসি খুশি থাকো।আর সব সময় মানুষের পাশে থাকো।যাই হোক মামা মামীর খুব ভালো একটা সারপ্রাইজ দিলো।ভালো লাগলো।ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

প্রথমতই জন্মদিনের শুভেচ্ছা জানাই আপনাকে।জীবনের চলার পথে আরও একধাপ এগিয়ে গেলেন।সামনের কঠিন পথ সুন্দর ও সুষ্ঠুভাবে কাটিয়ে এগিয়ে যাওয়ার জন্য প্রার্থনা রইল। খুব ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

শুভ জন্মদিন ভাই, খুবই ভালো লাগলো আপনার জন্মদিনে অভিজ্ঞতা কথা আপনি আমাদের সঙ্গে শেয়ার করলেন, আপনার মামা মামী হঠাৎ করে আপনাকে সারপ্রাইজ দিলাম বেশ চমৎকার ছিল আপনার অনুভূতি। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা, আপনার আগামী দিনগুলো শুভ হোক।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রথমে জানাই জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন। আশাকরি খুবই আনন্দময় একটি দিন আজকে অতিবাহিত হয়েছে আপনার জীবনে। এই আনন্দ যেন আপনাদের পরিবারের মাঝে সর্বদা লেগে থাকে সেই দোয়া রইল।

 2 years ago 

আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

শুভ জন্মদিন দিয়েই শুরু করলাম,, যাই হোক সবশেষে আপনার নানা,নানি মামি এসে সারপ্রাইজ দিছে এটা ভালো লাগছে। এই সারপ্রাইজ গুলো অনেক আনন্দের হয় এবং নিজের কাছে অনেক ভালো লাগে।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য, শুভ কামনা রইল

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া খুবই ভাল লেগেছিল তাদের সারপ্রাইজ পেয়ে। ধন্যবাদ।

 2 years ago 

শুভ জন্মদিন । সকলে মিলে ভাল থাকুন এই প্রার্থনা করি।আগামী দিন গুলো আরো ভাল কাটুক এই কামনা করি। শুভেচ্ছা ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই।

প্রথমে আপনাকে জানাই আপনার জন্মদিনে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। জন্মদিনে অনেক অনেক ভালোবাসা নেবেন আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনি আপনার পরিবারের সাথে জন্মদিনটি অনেক ভালোভাবে সেলিব্রেশন করেছেন। ধন্যবাদ এত সুন্দর কিছু মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য । শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32