২০ স্টিম পাওয়ার বৃদ্ধি |•| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ রবিবার • ১১ই বৈশাখ • ১৪২৯ বঙ্গাব্দ • ২৪ এপ্রিল - ২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_04-24-09.42.00.jpg

• Edited By PicsArt App



স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য যে আমাদের একাউন্টের পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা হয়তো আপনারা সকলেই জানেন। তবে নতুনদের উদ্দেশ্যে বলব এটা আপনাদের ও জেনে রাখা উচিত এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প নেই। এখানে আপনার অ্যাকাউন্টের স্টিম পাওয়ার যত বেশি হবে আপনার ভিত্তি ততই শক্ত হবে। ফলে এখানে আপনাদের টিকে থাকাও হয়ে উঠবে অনেক সহজ।

আর আপনার একাউন্টে যত বেশি স্টিম পাওয়ার থাকবে আপনাদের ভোটিং ভ্যালুও ততই বেশি হবে, আর আপনাদের ভোটিং ভ্যালু যত বেশি হবে আপনারা মানুষকে ততবেশি ভোট দিয়ে কিউরেশন রিওয়ার্ড পাবেন এবং অধিক পোস্ট কমেন্টও করতে পারবেন।

আর সবথেকে বড় ব্যাপার হলো আপনাদের যদি অধিক স্টিম পাওয়ার থাকে তাহলে আপনারা হিরোইজমের মতো প্রজেক্ট গুলোতে স্টিম পাওয়ার ডেলিগেট করে সেখান থেকে ভালো মানের একটা কিউরেশন রিওয়ার্ড এবং আপনাদের কোয়ালিটিফুল পোস্টগুলোতে ভালো মানের ভোটও নিতে পারবেন। তাই সবাইকে বলব আপনারা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করবেন এর ফলে ভবিষ্যতে আপনারাই অনেক বেশি উপকৃত হবেন।



নিচে আমার পাওয়ার বৃদ্ধি করার ধাপগুলো আপনাদের মাঝে উপস্থাপন করলাম:


IMG_20220424_215603.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ৬৯.০৮৬ STEEM এবং স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ৫০৮.৫৫৬ STEEM

IMG_20220424_215834.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার জন্য আমরা প্রথমেই POWER UP এ ক্লিক করব।

IMG_20220424_220032.jpg

এবার আমরা এমাউন্টের ঘরে আমরা কত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাচ্ছি তা উল্লেখ করতে হবে। তারপর POWER UP এ ক্লিক করব।

IMG_20220424_220219.jpg

এবার কনফার্মেশন পেজ আসলে সবকিছু ঠিকঠাক থাকলে আমরা OK ওকে তে প্রেস করব তাহলেই আমাদের পাওয়ার বৃদ্ধি করা সম্পন্ন হয়ে যাবে।

IMG_20220424_220449.jpg

তারপর সব শেষে আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার বৃদ্ধি করার পর আমার একাউন্টে স্টিমের পরিমাণ হয়ে দাঁড়ালো ৩৯.০৮৬ STEEM এবং স্টিম পাওয়ার এর পরিমাণ হয়ে দাঁড়ালো ৫২৮.৫৫৬ STEEM



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png


এই ছিল আমার এ সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। আমার জন্য সকলেই দোয়া করবেন আমি যেন প্রতিনিয়ত এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যেতে পারি। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

এ প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার পাওয়ার আপ এর ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধি করা দেখে আপনার ভাল লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আপনি এ সপ্তাহের বৃষ্টির পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথচলা

 2 years ago 

জ্বী ভাইয়া আমি সবসময় চেষ্টা করি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বাড়িয়ে তোলার। আর ভবিষ্যতেও এই চেষ্টা আমি জারি রাখবো। ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ খুবই ভালো একটি কাজ,আর নিজের পাওয়ার কে না বাড়াতে চায়।ধন্যবাদ পাওয়ার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই সকলেরই উচিত নিজের পাওয়ার বৃদ্ধি করা। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই অনেক ভালো লাগে।আপনি খুব ভালো উদ্যেগ নিয়েছেন ভাই এভাবেই এগিয়ে যান অনেক দূর শুভ কামনা রইলো।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন আমি যেন পাওয়ার বৃদ্ধি করার এই ধারাবাহিকতা বজায় রাখতে পারি। শুভকামনা রইল।

 2 years ago 

কিছুক্ষণ আগে আমি ২০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই এগোতে হবে।কম হোক বেশি হোক। এগিয়ে যান আপন মনে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আপনার পোস্টটি আমি দেখেছি। খুবই ভালো লেগেছে। আর আপনিও এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আপনি অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখন টিকে থাকতে হয় তাহলে অধিক পরিমাণে পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপ ছাড়া আমাদের কোন মূল্য নাই।।আপনি অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আমি আপনার উদ্যোগেকে সম্মান জানায় আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় পাওয়ার আপ করতে হবে। আপনি যেন সামনে আরো পাওয়ার আপ করতে পারেন। আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া সত্তি পাওয়ার বৃদ্ধির ছাড়া এ প্লাটফর্মে টিকে থাকা খুবই মুশকিল। ধন্যবাদ আপনার শুভ কামনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন, পাওয়ার আপের মাধ্যমে আমাদের একাউন্ট এর শক্তি যেমন বৃদ্ধি পায় তেমনি ভোটিং ভ্যালুও বৃদ্ধি পায়। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনকে ভাই।

 2 years ago 

আমার সাথে সহমত পোষণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য ‌।

 2 years ago 

জ্বী ভাইয়া আমি সবসময় চেষ্টা করি কম পরিমাণে হলেও পার বৃদ্ধি করার। আমি মনে করি সকলেরই উচিত পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখা। ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57198.53
ETH 2362.64
USDT 1.00
SBD 2.40