শুভ জন্মদিন "আমার বাংলা ব্লগ"

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ শনিবার • ২৮ শে জ্যৈষ্ঠ • ১৪২৯ বঙ্গাব্দ • ১১ জুন -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



Picsart_22-06-11_14-38-41-694.jpg

আজ আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলের জন্য বিশেষ একটি দিন। এই বিশেষ দিনে আমার বাংলা ব্লগ কমিউনিটির যাত্রা শুরু হয়েছিল। দীর্ঘ এক বছর যাত্রা পথ অতিক্রম করার পর আমরা আজ এখানে এসে দাঁড়িয়েছি। আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তি উপলক্ষে আমার বাংলা ব্লগের সবাইকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আমার বাংলা ব্লগ কেও জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে আমি প্রায় প্রথম থেকেই কাজ করে আসছি। এই এক বছরে আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে গেছে, এই কমিউনিটির সাথে আমার অনেক অনুভূতিও জড়িয়ে রয়েছে। সেই অনুভূতিগুলো হয়তো ভাষায় প্রকাশ করা নয় ।

আমি সবার প্রথমে আমাদের সকলের প্রিয় দাদা @rme দাদাকে ধন্যবাদ দিতে চাই আমাদের এত সুন্দর একটি কমিউনিটি তে কাজ করার সুযোগ করে দেয়ার জন্য। তিনি আমার বাংলা ব্লগ তৈরী না করলে হয়তো আমরা কখনোই এরকম সুন্দর একটি কমিউনিটি পেতাম না আর আমরা হয়তো মিষ্টি ভাষা বাংলায় ব্লগিংও করতে পারতাম না।

একটু আগেই @blacks দাদার পোস্ট পড়লাম সেখান থেকে জানতে পারলাম দাদা শুধু বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করার জন্যই আমার বাংলা ব্লগ কমিউনিটি খুলেছিল। আসলেই অনেকগুলো হাত একসাথে হলে যে কত মজবুত শক্তিশালী একটা হাত তৈরি হয় তা আমরা আমাদের এই প্রিয় কমিউনিটি দেখলেই বুঝতে পারি। দাদার প্রচেষ্টা এবং আমাদের সকলের হাত একত্রিত হয়ে এত শক্তিশালী একটি কমিউনিটি তৈরি হয়েছে।

Picsart_22-06-11_17-58-08-398.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে আমার যে ভালোবাসা অনুভূতি জড়িয়ে রয়েছে তা হয়তো আমি লিখে ঠিকঠাক ভাবে প্রকাশ করতে পারব না, তবে আমি বলতে পারি এই কমিউনিটি এবং কমিউনিটির সকল এডমিন মডারেটর এবং মেম্বার দের আমি ভীষণ ভালোবাসি। আমরা এখানে কাজ করতে করতে এটা আমাদের সত্যিই একটি পরিবারের মতোই হয়ে গিয়েছে, আর আমরা সকলেই আমাদের এই পরিবারকে ভীষণ ভালোবাসি আর এভাবেই ভালবেসে যেতে চাই।

আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে আমি প্রায় প্রথম থেকেই কাজ করে আসছি তাই কমিউনিটির প্রায় সকল মেম্বারদের কেই আমি চিনি যারা সত্যিই অনেক ভালো মনের মানুষ।

সবথেকে বড় ব্যাপার আগে যখন ইংলিশে ব্লগিং করতাম তখন কখনোই ব্লকের মধ্যে নিজের মনের ভাষা ভালভাবে প্রকাশ করতে পারতাম না। আসলে মাতৃভাষায় ব্লগিং করার মজাটাই অন্যরকম, মাতৃভাষা ব্লগিং করলে নিজের মনের ভাব একদম পরিষ্কারভাবে আমরা ব্লকের মধ্যে উপস্থাপন করতে পারি। যাতে করে আমাদের পাঠকরাও আমাদের ব্লগ পড়ে সন্তুষ্ট হবে। আর এর পুরো কৃতিত্ব টাই আমাদের প্রিয় @rme দাদার, তার কারণেই আমরা এত সুন্দর একটি প্লাটফর্মে কাজ করতে পারছি।

Banner_Annivr3-1.png

সবশেষে বলতে চাই আমাদের জন্য আজকের দিনটা সত্যিই খুবই স্পেশাল। আর এই স্পেশাল দিনটা স্পেশাল ভাবে কাটানোর জন্য আয়োজন করা হয়েছে স্পেশাল হ্যাংআউটের । আমাদের সেই হ্যাংআউট টি সত্যিই অনেক স্পেশাল হবে।

আজ আমার এই পোষ্টের মাধ্যমে আমার বাংলা ব্লগ নিয়ে আমার কিছু অনুভূতি এবং আমার বাংলা ব্লগেকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর চেষ্টা করলাম। আশা করি সকলের ভাল লেগেছে। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সবার সাথে দেখা হবে স্পেশাল হ্যাংআউটে।

image.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
special.jpg

 2 years ago 

প্রথমে আমার বাংলা ব্লগ কমিউনিটি কে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া নিজের মাতৃ ভাষায় ব্লগিং করার মজাই আলাদা।নিজের সব মনের কথাগুলো তুলে ধরা যায়।আপনাকে অনেক অনেক ধন্যবাদ এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলেই আপু মাতৃভাষায় লেখালেখি করার মজাটাই অন্যরকম। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

শুভ জন্মদিন আমার বাংলা ব্লগ। আমরা আজ খুবই আনন্দিত কারন আজ আমার বাংলা ব্লগের জন্মদিন। এই কমিউনিটি তে কাজ করে আমরা গর্বিত। এটি ভেবে ভালো লাগছে যে আমরা সবাই একটি পরিবারের মত।আপনাকে অনেক ধন্যবাদ আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে আমরা একটি পরিবারের মতোই হয়ে গিয়েছি এখন। আর আমাদের সকলের এই পরিবারকে আমি ভীষণ ভালোবাসি। আশাকরি আমাদের এই পরিবার নিয়ে আমরা অনেকটা পথ পাড়ি দিব। ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

প্রথমেই জানাই আমার বাংলা ব্লগকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। মাতৃভাষা বাংলা দিয়ে মন খুলে লেখা যায় বলে সত্যি অনেক ভালো লাগে। তার জন্য আমরা আজ গর্বিত। আমার বাংলা ব্লগের অনুভুতির কথা বলে শেষ করা যাবে না। আপনি আপনার খুব সুন্দর অনুভূতির কথা বল এখানে শেয়ার করেছেন। ধন্যবাদ ভাইয়া আমার বাংলা ব্লগ নিয়ে এত সুন্দর অনুভূতির কথা আপনার পোস্টের মাধ্যমে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এজন্য আমাদের সকলের প্রিয় rme দাদা কে অসংখ্য ধন্যবাদ আমাদের এত সুন্দর সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগের জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার একটা কথা আমার খুব ভাল লেগেছে। অনেক হাত একসাথে হলে সেটা খুব মজবুত হয় আর আমার বাংলা ব্লগ তার প্রমাণ। দাদাদের এই মহান উদ্যোগের জন্য তাদের ধন্যবাদ দিলে সত্যি অনেক কম বলা হবে। মায়ের ভাষায় লিখাকে যারা সমুন্নত করেছে তাদের সালাম জানাই।

 2 years ago 

আসলেই দাদাকে ধন্যবাদ দিয়েও আমরা তার এই ঋণ শোধ করতে পারব না। আমাদের সত্যিই অনেক বড় একটা সুযোগ করে দিয়েছেন আমাদের প্রিয় দাদা।

 2 years ago 

এইতো গতকাল আমরা অনেকেই হ্যাং আউট এর মাধ্যমে আমার বাংলা ব্লগ কমিউনিটির বর্ষপূর্তি উদযাপন করলাম। চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছে সকলে মিলে আপনি খুবই সুন্দর ভাবে আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি বর্ষপূর্তি উপলক্ষে হ্যাংআউট টি অসাধারণ হয়েছিল। খুবই উপভোগ করেছিলাম। ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66704.41
ETH 3487.40
USDT 1.00
SBD 2.99