পরিচয় পর্বঃ

২৬ ফেব্রুয়ারী ২০২২ইং
আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ।
আসাকরি আল্লাহর রহমতে সকলে ভাল আছেন। আমিও অনেক ভাল আছি আল্লাহর অশেষ রহমতে। আজ আমি আমার নিজের পরিচয় আপনাদের সামনে তুলে ধরব।

পরিচয় :

1645633485972.jpg

আমার নাম মাহিয়া হাসনাত মুনা(২৫) আমার ইউজার আইডি @mahiahasnat আমার বাড়ি চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার অন্তর্গত ফৌজদারহাট এলাকা।আমি একজন গৃহিণী। আমার বাবার নাম শাহ আলম (মাস্টার) আমার মায়ের নাম মাহবুবা হাসনাত আমার শিক্ষাগত যোগ্যতা (এইচএসসি)।
আমি বিবাহিত, আমার স্বামী ও সন্তান রয়েছে। আমার স্বামীর নাম কামরুল হাসান (৩৬)।তিনি একজন কম্পিউটার হার্ডওয়্যার ইনসার্চ।আমার সন্তানের নাম জাওয়াদ হাসান (৪)।আমাদের পরিবার একটি যৌথ পরিবার। পরিবারে আরও অনেক সদস্য রয়েছে।

IMG_20220210_162045.jpg

আমার অনলাইন কাজের প্রতি আগ্রহ অনেক আগে থেকে, যা আমার স্বামীর সহযোগিতায় পূর্ণ হয়েছে।
অতঃপর অনলাইন জগতে স্টিমিটের সাথে পরিচিত হই।স্টিমিটে কাজ করার চেষ্টা করতেছি।অবশ্যই কোনো একদিন আমার লক্ষে পারি দিতে পারবো এবং আমি সবার সহযোগিতা আশা করছি।আমার এই পোস্ট এর মধ্যে কোনো ভুল থাকলে তা সংশোধন করে দেবেন।
সবাইকে ধন্যবাদ জানিয়ে আমি আমার এই পোস্ট সমাপ্ত করলাম।
(আল্লাহ হাফেজ)

Sort:  
 3 years ago 

আপনার পোস্ট টি সঠিক হয়নি। পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ আপনার ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে আরও তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে আবার পোস্ট করতে হবে। আপনার পোস্টে রেফারার সম্পর্কে লিখতে হবে অথবা এই কমিউনিটির ব্যাপারে কোন 'মাধ্যম' থেকে জানতে পেরেছেন তা উল্লেখ করতে হবে অবশ্যই।

নিচের লিংক টি ক্লিক করে দেখে নিতে পারেনঃ পরিচয় পর্ব। আমার বাংলা ব্লগ

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম, আশাকরি কমিউনিটির সকল গাইড লাইন মেনে চলবেন, এবং ভাল কিছু আমাদের উপহার দিবেন।তবে এবিবি স্কুলের সবগুলো ক্লাস করার জন্য আপনাকে অনুরোধ করবো। কেননা এটি আপনার ভবিষ্যতে অনেক কাজে লাগবে ধন্যবাদ আপনাকে।

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগতম। আপনি পোস্টে ট‍্যাগ ব‍্যবহার করেননি কেন? অবশ্যই সকল নিয়মকানুন মেনে আপনাকে পরিচয় পর্বের পোস্ট করতে হবে। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65633.94
ETH 2670.37
USDT 1.00
SBD 2.90