You are viewing a single comment's thread from:

RE: রেসিপি || আখের গুড় দিয়ে সুস্বাদু নারকেলের নাড়ু তৈরি।

in আমার বাংলা ব্লগ2 hours ago

আপনার এই আখের গুড় দিয়ে নারিকেলের নাড়ু দেখে আমার ছোটবেলার কথা মনে পড়ে গেল। আমি যখন পড়াশোনা করতাম তখন আপনাদের পূজোর সময় প্রচুর পরিমাণে নারিকেলের নাড়ু খেয়েছি। আমার তিনজন বন্ধু ছিলো নন মুসলিম । তো পুজোর সময় ওদের বাড়িতে যেতাম আর নাড়ু পর্যাপ্ত পরিমাণে খেতাম। আমার বন্ধুদের মা আমাকে খুব আদর করে খাওয়াতো। যাইহোক এত সুন্দর একটি আখের গুড় দিয়ে নারিকেল এর নাড়ু তৈরির রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই ।

Sort:  
 2 hours ago 

আপনাদের পূজোর সময় প্রচুর পরিমাণে নারিকেলের নাড়ু খেয়েছি।

আমাদের বিভিন্ন ধরনের পূজোর সময় এই নাড়ু অনেক তৈরি করা হয়। যাইহোক, এই রেসিপিটি যে আপনার কাছে অনেক সুন্দর লেগেছে তা জেনে অনেক খুশি হলাম ভাই আমি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60843.64
ETH 2711.61
USDT 1.00
SBD 2.43