You are viewing a single comment's thread from:

RE: রেসিপি পোস্টঃ ঘরোয়া পদ্ধতিতে রসগোল্লা মিষ্টি তৈরি।

in আমার বাংলা ব্লগlast month

আপু আপনি অনেক সুন্দর আমার পছন্দনীয় লোভনীয় একটি খাবারের রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। এই রসগোল্লা মিষ্টি আমার প্রিয় একটি খাবার। আমার জীবনে অন্য কোন নেশা বলতে কোন কিছুই নেই তবে একটাই নেশা ছিল সেটা হচ্ছে মিষ্টি খাওয়া।মিষ্টির দোকানের পাশে গেলে আমাকে মিষ্টি খেতেই হবে। যাইহোক আপনার এই রসগোল্লা মিষ্টি রেসিপি দেখে আমার মিষ্টি খেতে খুব ইচ্ছে করছে। যদিও আপনার এই মিষ্টি আমি খেতে পারবো না। তারপরেও মনের ইচ্ছা পূরণ করার জন্য আমাকে মিষ্টির দোকানে গিয়ে মিষ্টি খেতে হবে। আপনার এই রসগোল্লা মিষ্টি তৈরির ধাপগুলো ছিল খুবই পরিষ্কার যা যে কেউ দেখে সহজেই রসগোল্লা মিষ্টি তৈরি করতে পারবে। পরিশেষে এত সুন্দর একটি লোভনীয় রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

Sort:  
 last month 

আপনি মিষ্টি খেয়ে অনেক পছন্দ করেন জেনে ভালো লাগলো। আনিও অনেক মিষ্টি খেয়ে পছন্দ করি। ধন্যবাদ সুন্দর মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66437.31
ETH 3491.76
USDT 1.00
SBD 2.69