You are viewing a single comment's thread from:

RE: কাচঁকি মাছের রেসিপি।

in আমার বাংলা ব্লগ3 months ago

জি আপু আমাদের বাংলাদেশের কারেন্টের প্রবলেম একটা নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে গিয়েছে। আর ইন্টারনেট সংযোগ কারেন্টের সাথে সম্পৃক্ত কারেন্ট না থাকলে তো আর ইন্টারনেট সংযোগ পাবেন না। বুঝতে পেরেছি আপনার ইন্টারনেট সংযোগ ছিল না বিধায় অনেক কাছে জমা হয়ে গেছে। যাইহোক আপু কাচঁকি মাছ আমার খুব পছন্দনিয়ো একটা মাছ। কাচঁকি মাছ দিয়ে আমি অনেক ধরনের রান্না করে খেয়েছি। আমি যখন পার্বত্য চট্টগ্রামে ছিলাম তখন আমি যেখানে ছিলাম ওইখান দিয়েই কাচঁকি মাছের টলার গুলো যেত। আর টলার গুলো যাওয়ার সময় আমাদেরকে কাচঁকি মাছ দিয়ে যেত। সর্বোপরি কাচঁকি মাছের রেসিপি টা আপনার অনেক সুন্দর হয়েছে যদিও ভুলবশত জিরার গুড়ার পরিবর্তে ধনিয়ার গুরো দিয়েছিলেন।জিরার গুড়ার পরিবর্তে ধনিয়ার গুরো দিলে টেস্টের খুব একটা পার্থক্য হয় না শুধু ঘ্রাণের একটি পার্থক্য হয়। যাইহোক সুন্দর একটা কাচঁকি মাছের রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Sort:  
 3 months ago 

ইদানিং আমাদের এই দিকে একটু কমই যায় কিন্তু সেইদিন বৃষ্টি হওয়ার কারনে এমন হয়েছে।হুম মসলা একটু ভিন্ন রকম ঘ্রান হয়েছে। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69629.04
ETH 3375.52
USDT 1.00
SBD 2.74