You are viewing a single comment's thread from:

RE: ঐতিহ্যবাহী প্রসিদ্ধ মুক্তাগাছার মন্ডা খাওয়ার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ7 days ago

ভাই আপনি অনেক সুন্দর লোভনীয় একটি অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। মুক্তগাছার মন্ডার কথা শুনে আমার সেই ২০১১ সালের কথা মনে পড়ে গেল। ২০১১ সালে এক্সারসাইজ এ গিয়ে আমি মুক্তাগাছার মন্ডা খেয়েছিলাম। তখন এই মুক্তাগাছার মন্ডার দাম ছিল ৩৫০ টাকা কেজি। যাইহোক গতকাল আপনি পোস্ট করতে পারেনি যেনে আমার খুব খারাপ লাগলো। আসলে শরীর মন খারাপ থাকলে কোন কিছুই তখন আর ভালো লাগেনা।সব শেষে এত সুন্দর একটি অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Sort:  
 7 days ago 

২০১১ সালে মুক্তাগাছার মন্ডার দাম ছিল ৩৫০ টাকা কেজি, তাহলে অনেক কম ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আমার পোস্ট ভিজিট করে গঠনমূলক কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62835.77
ETH 3392.04
USDT 1.00
SBD 2.50