You are viewing a single comment's thread from:

RE: লাইফ স্টাইল- ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার প্রয়াস || lifestyle by @maksudakawsar ||

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যাঁ আপু সেদিন আমারও একটি সপ্ন পূরণ হয়েছে। আমি বলেছি যে, আমি এখান থেকে আমার ইনকামের টাকা ‍উঠালে প্রথমে মা-বাবা আর ভাইয়ের জন্য একটা কিছু করবো। আল্লাহ্ আমার সেই ইচ্ছা পূরণ করেছে। যদিও মনে হচ্ছে কিছুই করতে পারিনি। আরও অনেক কিছু করার আছে। আসলে সপ্ন কখনও শেষ হয় না। হাজারও সপ্ন মনের মধ্যে সৃষ্টি হতে থাকে। আর সেই সপ্নগুলোকে পূরণ করতে হলে ইচ্ছে শক্তিই যথেষ্ঠ। আসলে একা অনেক কিছুই করা সম্ভব নয়। আজ তোমাদের জন্য আমার একটি সপ্ন পূরণ হয়েছে। আল্লাহর রহমতে আমাদের একটি নিয়তের উছিলায় কিছু পরিবারের মুখে ঈদের দিনে একটু হাসি ফুটাতে পেরেছি। আমাদের আশে পাশে এমন হাজারো মানুষ আছে যারা সামান্য কিছু পেলে তাদের মুখে ফোটে ওঠে লাক্ষ টাকার হাসি। আল্লাহর কাছে শুকরিয়া। আল্লাহ্ যেন আগামীতে আমাদের আরও কোটি টাকার হাসি দেখার তৌফিক দান করেন। আর তোমাকেও অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। তোমাদের জন্য আজ আমার মনের একটি বড় ইচ্ছা পূর্ণ হলো।

Sort:  
 3 months ago 

ইনশাল্লাহ্ আবার করতে পারবো। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.13
JST 0.026
BTC 57864.58
ETH 2697.00
USDT 1.00
SBD 2.21