You are viewing a single comment's thread from:

RE: শৈশব স্মৃতি|| বাবার সঙ্গে বাজারে যেয়ে হারিয়ে যাওয়া

আপু আপনার মত আমার অর্ধাঙ্গিনীর জীবনেও ঠিক এমনই হারিয়ে যাওয়ার একটি ঘটনা ঘটেছিল। সেও তার বাবার সাথে ঢাকায় গিয়ে হারিয়ে গিয়েছিল। ঠিক যেমন আপনি অবাক দৃষ্টিতে মাংস কাটা দেখছিলেন, ঠিক তেমনিভাবে আমার অর্ধাঙ্গিনীও ফুটপাতে থাকা দোকানগুলোর দিকে তাকিয়ে ছিল। আর কখন যেন তার বাবা তার হাত ছেড়ে দিয়েছিল সে মোটেও টের পায়নি। যাই হোক অবশেষে, তার বাবাই তাকে আবার খুঁজে পেয়েছিল। আপনার ঘটনাটি এবং আমার অর্ধাঙ্গিনীর ঘটনাটি প্রায় একই মনে হচ্ছে। শুধু আপনি হারিয়ে গিয়েছিলেন আপনার বাড়ির এলাকার বাজার থেকে, আর আমার অর্ধাঙ্গিনী ঢাকা থেকে। ছোটবেলার এমন স্মৃতিগুলো সত্যি স্মরণীয় হয়ে রয় যা কখনো ভোলার নয়। আপু আপনার বাবা যেন পরকালে জান্নাতুল ফেরদৌস লাভ করেন আমিও এই কামনাই করছি।

Sort:  
 9 months ago 

ভাইয়া আমি তো কাছেই হারিয়ে গিয়েছিলাম। কিন্তু ভাবি ঢাকা শহরে হারিয়ে গিয়েছিল সেটা তো খুবই চিন্তার বিষয়। শেষমেষ যে খুঁজে পেয়েছে এটাই অনেক বড় ব্যাপার। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67167.83
ETH 3499.47
USDT 1.00
SBD 2.81