You are viewing a single comment's thread from:

RE: মহিমাগঞ্জ বাজারে চিনির মিল এবং রেল স্টেশন ভ্রমনের কিছু মুহূর্ত

আপু, আপনার ভাবিও একটা সময় খুব ঘন ঘন বাবার বাড়ি যেত, আর যেতে না পারলে মন খারাপ করে বসে থাকতো। তবে ইদানিং ছেলে মেয়ে বড় হয়ে গেছে, এছাড়াও চাকরির কারণে কর্মব্যস্ততায় দিন কেটে যায়, যার কারণে আমি বললেও তার আর এখন যাওয়ার সময় নেই। এছাড়াও আমার শ্বশুর মারা যাবার পর থেকে, সে আর ও বাড়িতে যেতে চায় না। যাইহোক আপু আপনার মন খারাপের কথা জেনে আফসোস হচ্ছে, বাবার বাড়ি ৩০ মিনিটের রাস্তা হওয়া সত্ত্বেও যেতে পারেননি বলে। তবে আপু আমাদের ভাইয়া কিন্তু আপনাকে যথেষ্ট ভালোবাসে। যার কারনে আপনার মন খারাপ দেখে, আপনাকে বেড়াতে নিয়ে গেছে। আপনার মনটাকে ভালো করার জন্য। যাইহোক আপু, মহিমাগঞ্জ বাজারে চিনির মিল এবং রেল স্টেশনে ভ্রমণের সুন্দর মুহূর্তটুকু আমাদের মাঝে ভাগাভাগি করে নেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 last year 

হয়তো বাবু বড় হয়ে গেলে আমারও ব্যস্তময় দিন কাটবে। তবে এখন কেন জানি না আমি বাবার বাড়িতে না গেলে থাকতে পারি না। ঠিক বলেছেন ভাইয়া উনি আমাকে খুব ভালোবাসেন। আমার মনটা খারাপ হয়ে আছে তাই প্রায় প্রত্যেকদিন আমাকে ঘুরতে নিয়ে যাচ্ছে। মহিমাগঞ্জ চিনির মিল এবং রেলস্টেশনে খুব ভালো সময় কাটিয়েছি সেদিন।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33