You are viewing a single comment's thread from:

RE: সম্পর্ক ভালো এবং খারাপের মূলে টাকার ভূমিকা

আপু, আপনার পোস্ট খুব মনোযোগ সহকারে পড়ছিলাম, আর পড়তে পড়তে একদম শেষ মুহূর্তে যখন টাকা ধার দেয়ার কথায় চলে আসলাম, তখন যেন আমি হতাশায় পড়ে গেলাম। কেননা আমি আমার এক মামাতো ভাইকে ৬ লক্ষ টাকা ধার দিয়ে খুব বিপদে পড়ে আছি। সে এখন বাইরের দেশে থাকে, ভুল করেও আমার ফোনটা রিসিভ করেনা। এর চেয়ে মানসিক যন্ত্রণা বোধ হয় আর কিছুই নেই। আপু আপনি ঠিকই বলেছেন, টাকা সম্পর্ক ভালো রাখে আবার টাকাই সম্পর্ককে একদম নষ্ট করে ফেলে। যাই হোক আপু, আপনার চমৎকার কিছু লেখা পড়ে খুব ভালো লাগলো, শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 last year 

আপনার মত একই সমস্যার মধ্যে আমিও আছি ভাইয়া। এবং খুবই কাছের লোককে দিয়েছি অনেক বড় একটা এমাউন্ট । যা আদায় করতে এখন বেশ কষ্টকর হয়ে যাচ্ছে। জানিনা কতদূর কি করতে পারব। তবে আশা করছি দ্রুত আপনার এবং আমার খারাপ সময় যেন কেটে যায়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56690.25
ETH 2380.35
USDT 1.00
SBD 2.33