You are viewing a single comment's thread from:

RE: কবিতা আবৃত্তি- আমি আজ কারো রক্ত চাইতে আসিনি || কবি নির্মলেন্দু গুণ,,,

দারুন আপু, দারুন হয়েছে আপনার কবিতা আবৃত্তিটি। এক কথায় অসাধারণ। আপু আপনার কবিতা আবৃত্তি শুনলে আমি যেন কবিতার মাঝে হারিয়ে যাই। দুচোখ বন্ধ করে কবিতার লাইনগুলো মনোযোগের সাথে শুনি। কবিতা আবৃত্তি শুনি আর ভাবি আমাদের আপু কতই না সুন্দর করে কবিতা আবৃত্তি করে। আপনার কবিতা আবৃত্তির পারদর্শিতা দেখে মুগ্ধ হয়ে যাই। আপু কেন জানি আমি কবিতা আবৃত্তি বা কবিতা লিখতে পারিনা। অথচ আপনি কত সুন্দর কবিতা লিখেন আবার অনেক কঠিন কবিতা সাবলীল ভাবে আবৃত্তি করেন যা খুবই প্রশংসনীয়। কবি নির্মলেন্দু গুনের খুবই চমৎকার একটি কবিতা আবৃত্তি করে শোনানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার এত চমৎকার মন্তব্য পড়ে আমি পুলকিত হয়ে গেলাম। সত্যিই প্রশংসিত হতে কার না ভালো লাগে। আপনার প্রশংসা আমার অনুপ্রেরণা।অনেক অনেক ধন্যবাদ এবং ভালবাসা আপনার জন্য সব সময়। ভাল থাকবেন। শুভকামনা রইল।♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59453.81
ETH 2607.50
USDT 1.00
SBD 2.39