You are viewing a single comment's thread from:

RE: অলস দুপুর ।। 10% for shy-fox

মহারানী ইন্দুবালা কে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো ভাই। আর মহারানী ইন্দুবালার সাথে আমার খুবই মিল। কেননা টিসু দিয়ে পুড়ির তেল মোছার মাঝখানেই মহারানী দুটো গিলে ফেলেছে। আমি ওইখানে থাকলে তিনটে গিলে ফেলতাম। খাদকে খাদকে বড়ই মিল হয়ে যেত। তাই আর আপনার ইন্দুবালা না বলে এখন থেকে জামাইবাবুর ইন্দুবালা বলে ডাকবেন। আর আমি বলবো আমার ইন্দুবালা😉। খুবই আনন্দময় সময় কাটানো অলস দুপুর আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আমার ইন্দুবালা কে নিয়ে অনেক অনেক ভালো থাকবেন এই কামনা করছি।

Sort:  
 2 years ago 

হাহাহা। আপুকে বলে দিবো আপনি আমার জিনিস নিয়ে টানাটানি বাজিয়েছেন। তখন ঠ্যালা বুঝবেন জামাইবাবু। ভাল লাগল আপনার কমেন্ট পেয়ে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60209.30
ETH 2627.55
USDT 1.00
SBD 2.55