You are viewing a single comment's thread from:

RE: ভিডিও মুহূর্ত সরবর ফুড পার্কের || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া গত পর্বে আপনার সরবর পার্কের পোস্ট পড়ে খুবই ভাল লেগেছিল আর তাই আজ সেই সরবর পার্কের ভিডিওটির অপেক্ষায় ছিলাম। অবশেষে ভিডিওটি দেখা হলো খুবই ভালো লাগলো সরোবর ফুড পার্কের মনমুগ্ধকর পরিবেশ দেখে। সাব্বির ভাইয়ের সহধর্মিণীর কথা বলাতে আমারও কিছু কথা বলার ইচ্ছে হলো ভাইয়া। আমারও একটি রেস্টুরেন্ট ছিলো যার নাম নবান্ন রেস্তোরাঁ। করোনাকালীন সময়ে আমার এই রেস্তোরাঁটিতে খুব জমজমাট ব্যবসা ছিল। আমি ক্যাসে বসে ছিলাম আর আমার সহধর্মিনী তার স্কুল বন্ধ থাকার কারণে রেস্তোরাঁর ভেতরে কর্মচারীদের পরিচালনা করত। খুবই জমজমাট ভাবে আমার ব্যবসাটি চলতে থাকল কিন্তু করোনাকালীন বন্ধ শেষ হওয়ার পরে আমার সহধর্মিনী যখন আবারও স্কুলে জয়েন করলো তখন আমি আর আমার ব্যবসা পরিচালনা করতে সক্ষম হলাম না। আমি একাই একজন ব্যক্তি হওয়াতে রেস্টুরেন্টের পিছনে কর্মচারীরা বিভিন্ন ধরনের চুরি করা শুরু করে দিল। এমনকি কখনো কাউকে ক্যাসে রেখে গেলে টাকা পর্যন্ত সরিয়ে ফেলত। তাই পরবর্তী সময়ে অনেক টাকা লস করে রেস্টুরেন্টটি বিক্রি করে দিতে বাধ্য হয়ে গেলাম। বর্তমানে আমি প্রাণ কোম্পানির ডিলারশিপ ব্যবসার সাথে জড়িত আছি। পরিশেষে বলতে চাই, একটি সংসারের উন্নতির পেছনে অর্ধাঙ্গিনীর সঠিক দিক নির্দেশনা থাকলে সফলতা আসবেই। ভাইয়া খুবই সুন্দর মনমুগ্ধকর পরিবেশ এর শরবর ফুড পার্কের অসাধারণ ভিডিও এবং সুন্দর উপস্থাপনার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

Sort:  
 2 years ago 

আপনার ব্যাপারটি জেনে বেশ খারাপ লাগলো ভাই । তবে আপনি যে ঘুরে দাঁড়িয়ে গিয়েছেন, এটাই তো অনেক বেশি । শুভেচ্ছা রইল আপনার জন্য ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60913.71
ETH 2919.21
USDT 1.00
SBD 3.71