You are viewing a single comment's thread from:

RE: মিল্ক পুডিং তৈরির রেসিপি। 10% লাজুক শেয়ালের জন্য।

ভাই, আমি অনেক রকমের পুডিং খেয়েছি, ভিন্ন ভিন্ন রকমের পুডিং ভিন্ন ভিন্ন স্বাদ হয়ে থাকে। এত পুডিংয়ের মাঝে আমি কখনো এই মিল্ক পুডিং খেয়ে উঠতে পারিনি। বুঝতে পারছি না এতো সুস্বাদু একটি রেসিপি কিভাবে আমার মা অথবা আমার অর্ধাঙ্গিনী মিস করে গেলো। কেননা তাদের জানার মধ্যে থাকলে অবশ্যই কোন না কোন একদিন এই মিল্ক পুডিং তৈরি করে খাওয়াতো। তাই আপনার তৈরি মিল্ক পুডিং এর রেসিপিটি আমি খুবই মনোযোগের সাথে দেখে নিলাম। বাসায় একদিন তৈরি করে খেয়ে দেখতে হবে এতো সুস্বাদু একটি রেসিপি। আপনার তৈরি পুডিং দেখে আমারও ভীষণ খাওয়ার ইচ্ছে হচ্ছে। কেননা দেখতে খুবই লোভনীয় লাগছে। আর এই লোভনীয় রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

সত্যি বলতে কি ভাই, আমার কাছে কেন যেন খুব একটা সুস্বাদু মনে হয়নি। দুধের তৈরি খাবার আমার কাছে ভালো লাগে না। তবে এটা যে পুষ্টিকর ও স্বাস্থ্যসম্মত সেটা অস্বীকার করার উপায় নেই। একবার বানিয়ে দেখতে পারেন। আশা করি খারাপ লাগবে না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62750.78
ETH 2444.79
USDT 1.00
SBD 2.66